লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A51 ফোনের স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A51 ফোনের স্পেসিফিকেশন

Samsung Galaxy A51 ফোনে থাকছে AMOLED ডিসপ্লে

হাইলাইট
  • Samsung Galaxy A51 থাকবে একটি 6.5 ইঞ্চি AMOLED ডিসপ্লে
  • নয়ডার কারখানা থেকে এই ফোন উৎপাদন শুরু হয়েছে
  • SM-A515F মডেল নম্বরে সামনে এসেছে Samsung Galaxy A51

এখনও লঞ্চ হয়নি Samsung Galaxy A51। লঞ্চের আগেই নতুন Samsung ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল। সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে Galaxy A51 ফোনে থাকবে একটি 6.5 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ফোনে থাকবে একটি 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। Samsung Galaxy A51 ফোনে চলবে Android 10 অপারেটিং সিস্টেম। লেটেস্ট ভার্সানের উপরে থাকবে কোম্পানির OneUI 2.0 স্কিন। অনলাইন লিস্টিং পেজে SM-A515F মডেল নম্বরে সামনে এসেছে Samsung Galaxy A51।

Samsung Galaxy A51 সম্ভাব্য স্পেসিফিকেশন

Samsung Galaxy A51 ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানি OneUI 2.0 স্কিন চলবে। Galaxy A51 ফোনে থাকবে একটি 6.5 ইঞ্চি AMOLED ডিসপ্লে। সঙ্গে থাকবে 4,000 mAh ব্যাটারি।

Samsung Galaxy A51 ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 32 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

ইতিমধ্যেই Samsung Galaxy A51 ফোনের উৎপাদন শুরু হয়েছে। গ্রেটার নয়ডার Samsung কারখানা থেকে এই ফোন তৈরি করছে Samung। Galaxy A সিরিজের নতুন ফোনে থাকছে একটি ওয়াটার ড্রপ নচ, USB Type-C পোর্ট আর 3.5 মিমি অডিও জ্যাক।

সম্প্রতি Geekbench ওয়েবসাইট থেকে জানা গিয়েছিল Samsung Galaxy A51 ফোনে একটি Exynos 9611 চিপসেট থাকবে।

সম্প্রতি প্রকাশিত অন্য এক রিপোর্টে জানা গিয়েছিল Samsung Galaxy A51 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে এই ফোনে থাকবে একটি 12 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 12 মেগাপিক্সেল 2x জুম ক্যামেরা আর 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আগেই জানানো হয়েছে সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি 32 মেগাপিক্সেল ক্যামেরা।

আরও পড়ুন:

সপ্তাহের শুরুতেই সস্তা হল এই দুই Vivo স্মার্টফোন

নভেম্বরে আসছে নতুন ফোল্ডেবল স্মার্টফোন Samsung W20

স্মার্টফোন ডিজাইনে নতুন চমক! ফোল্ডেবল ডিসপ্লে নিয়ে আসছে Motorola Razr

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com