স্মার্টফোন ডিজাইনে নতুন চমক! ফোল্ডেবল ডিসপ্লে নিয়ে আসছে Motorola Razr

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
স্মার্টফোন ডিজাইনে নতুন চমক! ফোল্ডেবল ডিসপ্লে নিয়ে আসছে Motorola Razr

Photo Credit: Twitter/ Evan Blass

নভেম্বর মাসে লঞ্চ হবে নতুন Motorola Razr

হাইলাইট
  • Motorola Razr 2019 ফোনে দুটি ডিসপ্লে থাকছে
  • এর মধ্যে একটি 6.2 ইঞ্চি ফোল্ডেবল OLED ডিসপ্লে
  • প্রায় 1,500 ইউরো দামে লঞ্চ হবে Motorola Razr

13 নভেম্বর কোম্পানির প্রথম ফোল্ডেবল ডিসপ্লের স্মার্টফোন লঞ্চ করবে Motorola। ইতিমধ্যেই নতুন Motorola Razr 2019 ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে টেক দুনিয়ায় উত্তেজনা চরমে। সম্প্রতি নতুন ফোল্ডেবল স্মার্টফোনের একাধিক ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে। বিভিন্ন দিন থেকে এই ফোনের প্রায় 10 টা ছবি সামনে এসেছে। উপর-নীচে ভাঁজ হবে এই ফোন। 13 নভেম্বর লস অ্যাঞ্জেলসে গোটা দুনিয়ার সামনে আসবে নতুন Motorola Razr।

ইভান ব্লাস ও ডাচ ওয়েবসাইট Mobielkopen থেকে Motorola Razr ফোনের ছবি ফাঁস হয়েছে। ভাঁজ হয়ে থাকলে গত দশকের আর দশটা ফোল্ডেবল ফোনের মতোই দেখতে নতুন Motorola Razr। বাইরের দিকে ক্যামেরার নীচে থাকছে ছোট্ট একটি ডিসপ্লে। ছোট ডিসপ্লেতে নোটিফিকেশন, মেসেজ, ইমেল ইত্যাদি এক ঝলকে দেখে নেওয়া যাবে। ডিসপ্লের পাশেই থাকছে ক্যামেরা সেন্সর। তাই সেলফি তুলতেও কাজে লাগবে এই ছোট ডিসপ্লে।

motorolarazr2019 main1 Motorola Razr 2019

Motorola Razr 2019 ফোনের ছবি
ছবি: Twitter/ ইভান ব্লাস

ভাঁজ খুললে ফোনের ভিতরে একটি লম্বা ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লেতে স্মার্টফোনের যাবতীয় কাজ করা যাবে। Motorola Razr ফোনের ফোল্ডেবল ডিসপ্লের উপরে থাকছে একটি নচ। ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পুরনো Motorola  Razr এর মতোই ভার্টিকাল ফ্লিপ ডিজাইনে লঞ্চ হবে এই স্মার্টফোন। ইন্টারনেটে একাধিক রিপোর্ট থেকে জানা গিয়েছে Motorola Razr ফোনে থাকবে একটি 6.2 ইঞ্চি OLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে Snapdragon 710 চিপসেট, 6GB RAM, 128GB স্টোরেজ আর 2,730 mAh ব্যাটারি। জানা গিয়েছে প্রায় 1,500 ইউরো (প্রায় 1,19,000 টাকা) দামে লঞ্চ হতে পারে নতুন ফোল্ডেবল Motorola Razr। যদিও ভারতে কবে এই স্মার্টফোন লঞ্চ হবে জানা যায়নি।

আরও পড়ুন:

নভেম্বরে লঞ্চ হবে Mi Note 10! বিশাল ব্যাটারি নিয়ে আসছে Mi CC9 Pro

ফিঙ্গারপ্রিন্টে আরও সুরক্ষিত হল WhatsApp

ঘুম হচ্ছে না ভারতবাসীর, জানাল সমীক্ষা

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com