OnePlus Pad Pro: নতুন ডিজাইন এবং স্পেসিফিকেশন জানুন

OnePlus Pad Pro: নতুন ডিজাইন এবং স্পেসিফিকেশন জানুন

Photo Credit: Gadgets 360

হাইলাইট
  • Qualcomm Snapdragon 8 Gen 3 দ্বারা চালিত OnePlus Pad Pro
  • 3000x2120 পিক্সেল রেজোলিউশন সহ 144Hz রিফ্রেশ রেট ডিসপ্লে
  • OnePlus Pad Pro-তে 144Hz স্ক্রিন রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে থাকবে
বিজ্ঞাপন

OnePlus ছাড়াও, টিপস্টাররা আসন্ন ট্যাবলেট সম্পর্কে আরও তথ্য প্রকাশ করে চলেছে। টিপস্টার Digital Chat Station একাধিক লাইভ ইমেজ লিক করেছে আসন্ন OnePlus Pad Pro ট্যাবলেটের। ছবিতে ট্যাবলেটের ডিজাইন OnePlus এর অফিসিয়ালি Weibo হ্যান্ডেলে টিজ করা ডিজাইনের সাথে বেশ মিল বলে মনে হচ্ছে। তবে, আমরা একটি পরিষ্কার, অনাবৃত দৃশ্য দেখতে পাচ্ছি, যা পরিচিত OnePlus Pad এর ডিজাইন সহ গোলাকার দিক এবং ফ্ল্যাট ডিসপ্লে দেখাচ্ছে, কিন্তু স্ট্যান্ডার্ড মডেলের চেয়ে একটু বড় দেখাচ্ছে। ফ্ল্যাট ডিসপ্লেতে পাতলা বেজেল রয়েছে এবং এটি স্টাইলাস সাপোর্ট করতে পারে। ছবিতে প্রদর্শিত OnePlus ব্র্যান্ডেড স্টাইলাসটি ইভেন্টে ট্যাবলেটের সাথে লঞ্চ হবে কিনা তা স্পষ্ট নয়। OnePlus Pad Pro লিক হওয়া ছবির পাশাপাশি একটি নতুন কীবোর্ড এক্সেসরিজও দেখা গেছে, যা একটি সঠিক ল্যাপটপ কীবোর্ড-লাইক লেআউট সহ এবং দিকনির্দেশক বোতাম সহ একটি বৃহত্তর ট্র্যাকপ্যাড অফার করে যা আগের মডেলের মতো নয়। ট্যাবলেট কভারে পিছনে একটি অ্যাডজাস্টেবল ফ্লিপ-আউট কিক-স্ট্যান্ডও রয়েছে।

OnePlus Pad Pro ডিজাইন, এক্সেসরিজ এবং প্রধান স্পেসিফিকেশন জুন ২৭ লঞ্চের আগে প্রকাশিত

OnePlus একগুচ্ছ নতুন প্রোডাক্ট প্রকাশ করতে চলেছে, যা সম্প্রতি অফিসিয়ালি OnePlus দ্বারা প্রকাশিত হয়েছে, এর মধ্যে রয়েছে একটি নতুন স্মার্টফোন, একটি ট্যাবলেট, একটি স্মার্টওয়াচ, এবং TWS ইয়ারফোন। চীনে ২৭ জুন অফিসিয়াল উন্মোচন হবে, তবে অসংখ্য লিকের পরে, স্মার্টফোন নির্মাতা এখন তাদের আসন্ন প্রোডাক্টগুলি সম্পর্কে আরও তথ্য প্রকাশ করতে শুরু করেছে। OnePlus Watch 2 এর নতুন ভ্যারিয়েন্টের প্রথম ছবি এবং এর নতুন Glacier Battery প্রযুক্তি সহ Ace 3 Pro স্মার্টফোন প্রকাশের পরে, ব্র্যান্ডটি এখন তাদের আসন্ন ট্যাবলেট OnePlus Pad Pro সম্পর্কে প্রচুর তথ্য প্রকাশ করেছে।

OnePlus Pad Pro স্পেসিফিকেশন

বেশিরভাগ নতুন তথ্য এসেছে OnePlus এর অফিসিয়াল Weibo হ্যান্ডেল থেকে। OnePlus একটি সিরিজ পোস্টে প্রকাশ করেছে যে তাদের সর্বশেষ প্রিমিয়াম ট্যাবলেটটি Qualcomm Snapdragon 8 Gen 3 SoC দ্বারা চালিত হবে, যা তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ OnePlus 12 এও পাওয়া যাবে।

ট্যাবলেটটি ৫৮৪ গ্রাম ওজনের এবং ৬.৪৯ মিমি পুরুত্ব সহ বেশ পাতলা। বর্তমান OnePlus Pad এর মতই ডিসপ্লেতে ৭:৫ অনুপাত এবং চারপাশে পাতলা বর্ডার থাকবে। ডিসপ্লেটির রেজোলিউশন হবে ৩,০০০ x ২,১২০ পিক্সেল এবং পিক্সেল ডেনসিটি ৩০৩ PPI। এতে ১৪৪Hz সর্বোচ্চ স্ক্রিন রিফ্রেশ রেট এবং DC ডিমিং থাকবে।

OnePlus Pad Pro রিউমার্ড ডিটেইলস

OnePlus ছাড়াও, টিপস্টাররা আসন্ন ট্যাবলেট সম্পর্কে আরও তথ্য প্রকাশ করে চলেছে। টিপস্টার Digital Chat Station একাধিক লাইভ ইমেজ লিক করেছে আসন্ন OnePlus Pad Pro ট্যাবলেটের।

ছবিতে ট্যাবলেটের ডিজাইন OnePlus এর অফিসিয়ালি Weibo হ্যান্ডেলে টিজ করা ডিজাইনের সাথে বেশ মিল বলে মনে হচ্ছে। তবে, আমরা একটি পরিষ্কার, অনাবৃত দৃশ্য দেখতে পাচ্ছি, যা পরিচিত OnePlus Pad এর ডিজাইন সহ গোলাকার দিক এবং ফ্ল্যাট ডিসপ্লে দেখাচ্ছে, কিন্তু স্ট্যান্ডার্ড মডেলের চেয়ে একটু বড় দেখাচ্ছে। ফ্ল্যাট ডিসপ্লেতে পাতলা বেজেল রয়েছে এবং এটি স্টাইলাস সাপোর্ট করতে পারে। ছবিতে প্রদর্শিত OnePlus ব্র্যান্ডেড স্টাইলাসটি ইভেন্টে ট্যাবলেটের সাথে লঞ্চ হবে কিনা তা স্পষ্ট নয়।

OnePlus Pad Pro লিক হওয়া ছবির পাশাপাশি একটি নতুন কীবোর্ড এক্সেসরিজও দেখা গেছে, যা একটি সঠিক ল্যাপটপ কীবোর্ড-লাইক লেআউট সহ এবং দিকনির্দেশক বোতাম সহ একটি বৃহত্তর ট্র্যাকপ্যাড অফার করে যা আগের মডেলের মতো নয়। ট্যাবলেট কভারে পিছনে একটি অ্যাডজাস্টেবল ফ্লিপ-আউট কিক-স্ট্যান্ডও রয়েছে।
 

  • KEY SPECS
  • NEWS
Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: OnePlus Pad Pro, OnePlus
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »