ভারতে প্রথম ওয়্যারলেস স্পিকার নিয়ে এল এই কোম্পানি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
ভারতে প্রথম ওয়্যারলেস স্পিকার নিয়ে এল এই কোম্পানি

Boult Audio Vibe এর দাম 2,699 টাকা

হাইলাইট
  • দুটি স্পিকার তার ছাড়াই একটি ডিভাইসের সাথে কানেক্ট হবে
  • Amazon.in থেকে বিক্রি শুরু হয়েছে এই ডিভাইস
  • দুটি স্পিকারের সাথেই থাকছে একটি চার্জিং ডক

গত এক বছরে গোটা বিশ্বে জনপ্রিয় হয়েছে ‘ট্রু ওয়্যারলেস ইয়ারফোন'। এই ডিভাইসগুলিতে দুটি ইয়ারফোন ব্লুটুথের মাধ্যমে দুই কানে স্টেরিও সাউন্ড দেয়। সম্পূর্ণ আলাদা দুটি স্পিকার তার ছাড়াই একটি ডিভাইসের সাথে কানেক্ট হয়ে গান শোনা যাবে। সম্প্রতি এই প্রযুক্তি ব্যবহার করে নতুন ওয়্যারলেস স্পিকার লঞ্চ করেছে Boult Audio। এটাই ভারতে প্রথম ‘ট্রু ওয়্যারলেস স্পিকার'। Boult Audio Vibe এর দাম 2,699 টাকা। ইতিমধ্যেই Amazon.in থেকে বিক্রি শুরু হয়েছে এই ডিভাইস।

Apple AirPods বা Jabra Elite 65t এর মতো ‘ট্রু ওয়্যারলেস ইয়ারফোন' যেভাবে কাজ করে একই প্রযুক্তি ব্যবহার করে কাজ করবে Boult Audio Vibe। দুটি স্পিকারের সাথেই থাকছে একটি চার্জিং ডক। Bluetooth 4.2 এর মাধ্যমে এই আপিকার কানেক্ট করা যাবে। থাকছে ডুয়াল চ্যানেল স্টেরিও সাপোর্ট।

যখন ব্যবহার হচ্ছে না তখন চার্জিং ডকে এই দুই স্পিকার রেখে চার্জ করে নেওয়া যাবে। এক চার্জে 6 ঘন্টা থেকে 8 ঘন্টা চলবে Vibe। চার্জিং ডক সহ গোটা সিস্টেমের ওজন 400 গ্রাম। মাইক্রো ইউএসবি এর মাধ্যমে এই স্পিকার চার্জ করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com