আগামী সপ্তাহে 43 ইঞ্চি স্মার্টটিভি আনছে Nokia

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে 43 ইঞ্চি স্মার্টটিভি আনছে Nokia

4 জুন বাজারে আসছে নতুন Nokia Smart TV। কোম্পানির নতুন স্মার্টটিভিতে 43 ইঞ্চি ডিসপ্লে থাকবে। ভারতে শুধুমাত্র Flipkart থেকে এই টিভি পাওয়া যাবে। 55 ইঞ্চি মডেলের সঙ্গেই ভারতে 43 ইঞ্চি ডিসপ্লের সহ এই টিভি পাওয়া যাবে। গত বছর ডিসেম্বরে 55 ইঞ্চি ডিসপ্লের টিভি লঞ্চ করেছিল  Nokia। মার্চে 43 ইঞ্চি ডিসপ্লের টিভি লঞ্চের কথা থাকলেও লকডাউনের কারণে তা পিছিয়ে গিয়েছিল।

Nokia Smart TV 43 ইঞ্চির সম্ভাব্য দাম

ভারতে 31,000 টাকা থেকে 34,000 টাকার মধ্যে লঞ্চ হতে পারে Nokia-র 43 ইঞ্চি স্মার্ট টিভি। শুধুমাত্র flipkart থেকে এই টিভি বিক্রি হবে। কোম্পানির স্মার্টটিভিতে JBL Audio ও Dolby Vision সাপোর্ট থাকছে।

Nokia Smart TV 43 ইঞ্চির ফিচার

Nokia Smart TV 43 ইঞ্চি মডেলে Android 9 Pie TV অপারেটিং সিস্টেম চলবে। এই টিভিতে একটি 43 ইঞ্চি FHD ডিসপ্লে থাকবে। 55 ইঞ্চি মডেলে 4K ডিসপ্লে ব্যবহার করেছিল Nokia। 16GB স্টরেজে ভারতে এই টিভির দাম 41,999 টাকা। রয়েছে দুটি 12W স্পিকার।

55 ইঞ্চি মডেলে Netflix, YouTube, Disney+ Hotstar, and Prime Video অ্যাপ সাপোর্ট রয়েছে। 43 ইঞ্চি মডেলেও লঞ্চের সময় এই অ্যাপগুলি থাকতে পারে। সঙ্গে থাকবে Bluetooth 5.0 সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com