রবিবার বিক্রি শুরু হচ্ছে OnePlus Bullets Wireless Z

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
রবিবার বিক্রি শুরু হচ্ছে OnePlus Bullets Wireless Z

তিনটি রঙে পাওয়া যাবে OnePlus Bullets Wireless Z

হাইলাইট
  • OnePlus Bullets Wireless Z-এ থাকছে ম্যাগনেটিক কন্ট্রোল থাকছে
  • থাকছে 9.2 মিমি ডাইনামিক ড্রাইভার
  • রবিবার বিক্রি শুরু হবে

এপ্রিলে লঞ্চ হয়েছিল OnePlus Bullets Wireless Z। 10 মে ভারতে এই প্রোডাক্ট বিক্রি শুরু করতে পারে OnePlus। মাত্র 10 মিনিট চার্জ করে এই ইয়ারফোনে 10 ঘণ্টা গান শোনা যাবে। সম্পূর্ণ চার্জে চলবে 20 ঘণ্টা। আগের ভার্সানের মতোই Bullets Wireless Z-এ থাকছে ম্যাগনেটিক কন্ট্রোল, কুইক পেয়ার ও কুইক সুইচ। OnePlus 8 ও OnePlus 8 Pro-র সঙ্গেই এই ওয়্যারলেস ইয়ারফোন নিয়ে এসেছিল চিনের সংস্থাটি।

Amazon.in ও OnePlus ওয়েবসাইট থেকে 10 মে দুপুর 12 টায় OnePlus Bullets Wireless Z বিক্রি শুরু হবে। সোমবার থেকে Flipkart সহ বিভিন্ন অনলাইন ই-কমার্স ওয়েবসাইটের সঙ্গেই অফলাইন চ্যানেল থেকেও এই প্রোডাক্ট বিক্রি শুরু করবে OnePlus। এই প্রথম Flipkart থেকে কোন OnePlus প্রোডাক্ট বিক্রি হবে। 11 মে মধ্যরাতে Flipkart থেকে পাওয়া যাবে এই ওয়্যারলেস ইয়ারফোন।

কোম্পানি জানিয়েছে Bullets Wireless Z-এ রয়েছে IP55 রেটিং। ফলে ঘাম ও জলে এই ইয়ারফোনের ক্ষতি হবে না। থাকছে 9.2 মিমি ডাইনামিক ড্রাইভার। গেম খেলার জন্য থাকছে লো লেটেন্সি মোড। নতুন ইয়ারফোনের ওজন 28 গ্রাম। থাকছে Bluetooth 5.0 ও Usb Type-C পোর্ট। বাক্সের মধ্যে থাকবে তিনটি সিলিকন ইয়ারবাড।

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

একই ইভেন্ট থেকে মঙ্গলবার লঞ্চ হয়েছে OnePlus 8 ও OnePlus 8 Pro। OnePlus 8 Pro-র দাম শুরু হচ্ছে 899 মার্কিন ডলার (প্রায় 68,400 টাকা) থেকে। অন্যদিকে OnePlus 8-এর দাম শুরু হচ্ছে 699 মার্কিন ডলার থেকে। 21 এপ্রিল ইংল্যান্ড ও ইউরোপের বিভিন্ন দেশে এই দুই ফোন বিক্রি শুরু হবে। মার্কিন দুনিয়ায় এই ফোন বিক্রি শুরু হবে 29 এপ্রিল।যদিও ভারতে OnePlus 8 Pro ও OnePlus 8 -এর দাম ও লঞ্চের দিন প্রকাশ করেনি চিনের কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com