কালার ডিসপ্লে সহ লঞ্চ হল Realme Band; ফিচারগুলি দেখে নিন

কালার ডিসপ্লে সহ লঞ্চ হল Realme Band; ফিচারগুলি দেখে নিন

Realme Band -এর দাম 1,499 টাকা

হাইলাইট
  • Realme Link অ্যাপ ব্যবহার করে কানেক্ট হবে এই ব্যান্ড
  • কালো, সবুজ ও হলুদ রঙে এই ফিটনেস ব্যান্ড পাওয়া যাবে
  • 9 মার্চ বিক্রি শুরু হবে Realme -র প্রথম ফিটনেস ব্যান্ড

এসে গেল Realme -র প্রথম ফিটনেস ব্যান্ড Realme Band। এই ফিটনেস ব্যান্ড চার্জ করার জন্য পৃথক কেবেলের প্রয়োজন হবে না। সরাসরি ইউএসবি পোর্টে কানেক্ট করে Realme Band চার্জ করা যাবে। থাকছে কালার ডিসপ্লে। একাধিক ফিটনেস ট্র্যাকিং মোডের সঙ্গেই ভারতের গ্রাহকদের কথা মাথায় রেখে থাকছে বিশেষ ক্রিকেট মোড। Realme Link অ্যাপ ব্যবহার করে স্মার্টফোনের সঙ্গে এই ফিটনেস ব্যান্ড কানেক্ট করা যাবে।

Realme Band -এর দাম

Realme Band -এর দাম 1,499 টাকা। কালো, সবুজ ও হলুদ রঙে এই ফিটনেস ব্যান্ড পাওয়া যাবে। 9 মার্চ বিক্রি শুরু হবে Realme -র প্রথম ফিটনেস ব্যান্ড।

64MP ক্যামেরা, 90Hz ডিসপ্লে সহ লঞ্চ হল Realme 6 ও Realme 6 Pro

Realme Band স্পেসিফিকেশন

Realme Band -এ রয়েছে 2.4 সেমি টিএফটি এলসিডি ডিসপ্লে। রয়েছে একটি টাচ বাটন। Realme Link অ্যাপ থেকে এই ফিটনেস ব্যান্ডের ডিসপ্লের ব্রাইটনেস পাঁচটি ধাপে নিয়ন্ত্রণ করা যাবে।

আপাতত স্মার্টফোন অ্যাপ থেকে পাঁচটি ওয়াচফেস পরিবর্তন করা যাবে। কোম্পানি জানিয়েছে ভবিষ্যতে আরও ওয়াচফেস এসে যাবে।

এই ডিভাইসে রয়েছে পিপিজি অপটিকাল হার্ট রেট সেন্সর। প্রত্যেক পাঁচ মিনিটে হার্ট রেট মাপতে পারবে এই ফিটনেস ব্যান্ড। এছাড়াও থাকছে রিয়েল টাই হার্ট রেট মনিটর।

ভারতে নতুন ইলেকট্রিক টুথব্রাশ নিয়ে এল Xiaomi

এছাড়াও রাতের ঘুমের খেয়াল রাখবে Realme Band। একটানা অনেক্ষণ একই জায়গায় বসে থাকলে নোটিফিকেশনের মাধ্যমে সতর্ক করে দেবে এই ফিটনেস ব্যান্ড। এই ফিটনেস ব্যান্ডে মোট নয়টি ফিটনেস মোড থাকছে। এছাড়াও স্মার্টফোনের কল ও নোটিফিকেশন ফিটনেস ব্যান্ডে স্ক্রিনে দেখে নেওয়া যাবে। রয়েছে একটি 90mAh ব্যাটারি। কোম্পানির দাবি এক চার্জে ছয় থেকে নয় দিন চলবে এই ডিভাইস।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com