দেশে লকডাউন, অত্যাবশ্যকীয় পণ্য পৌঁছে দিতে কালঘাম ছুটছে ই-কমার্স কোম্পানিগুলির

দেশে লকডাউন, অত্যাবশ্যকীয় পণ্য পৌঁছে দিতে কালঘাম ছুটছে ই-কমার্স কোম্পানিগুলির

করোনাভাইরাসের কারণে 21 দিন গোটা দেশে লকডাউন চলবে

হাইলাইট
  • ডেলিভারি করতে পারছে না Amazon, Grofers ও Big Basket
  • বেশিরভাগ জিনিসের স্টক শেষ হয়েছে
  • অনেক জায়গায় গুদাম বন্ধ করে দিতে হয়েছে

বুধবার মধ্যরাত থেকে তালাবন্ধ গোটা দেশ। 21 দিন দেশের নাগরিকদের ঘরে থাকার আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী। এই অবস্থায় অনেকেই অত্যাবশ্যকীয় পণ্যের জন্য Amazon, Big Basket, Flipkart ও Grofers এর মতো অ্যাপের সাহায্য নিচ্ছেন। কিন্তু অর্ডার করতে গিয়ে দেখা যাচ্ছে বেশিরভাগ জিনিসের স্টক শেষ হয়েছে। অথবা ডেলিভারি দিতে পারছে না কোম্পানিগুলি

সরকারের তরফ থেকে জানানো হয়েছে লকডাউন চললেও অত্যাবশ্যকীয় পণ্য বিক্রি চলতে থাকবে। এর মধ্যে রয়েছে, ওষুধ, দুশ, সবজি ও মুদিখানা দ্রব্য ইত্যাদি। যদিও বাড়িতে ডেলিভারি নিতে কাল ঘাম ছুটছে সাধারণ নাগরিকের।

Amazon, Grofers, Big Basket -এ ইতিমধ্যেই বেশিরভাগ জিনিসের স্টক শেষ হয়েছে। Prime Now অ্যাপ থেকে অনেক জায়গায় ডেলিভারি করা যাচ্ছে না। ফলে বিপাকে পরেছেন সাধারণ মানুষ। Amazon -এর তরফ থেকে জানানো হয়েছে ডেলিভারিতে সমস্যা হলেও শীঘ্রই সমস্যার সমাধান করার চেষ্টা চলছে।

লকডাউনের কারণে সাময়িকভাবে পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিল Flipkart

“গ্রাহকের চাহিদা ও কর্মীদের সুরক্ষার কথা মাথায় রেখে এই মুহূর্তে শুধুমাত্র অত্যাবশ্যকীয় পণ্য বিক্রি করা হচ্ছে। এর মধ্যে রয়েছে বাড়ির নিত্যপ্রয়োজনীয় জিনিস, প্যাকেজ খাবার, স্বাস্থ্য সংক্রান্ত জিনিস, ব্যক্তিগত সুরক্ষার জিনিস। এই জিনিসগুলি দ্রুত ডেলিভার করার জন্য অন্য সব জিনিসের অর্ডার নেওয়া বন্ধ করতে হয়েছে আমাদের।” এক বিবৃতিতে জানিয়েছে Amazon।

Amazon ও Flipkart এর তরফ থেকে Gadgets 360 কে জানানো হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে ডেলিভারি এক্সিকিউটিভদের যাতায়াত বন্ধ করেছে পুলিশ। কয়েকটি যায়গায় সাময়িকভাবে কোম্পানির গুদাম বন্ধ রাখতে হয়েছে।

দেশের বহু এলাকায় দোকানের ঝাঁপ নেমেছে। এর পরে অনলাইনেও অত্যাবশ্যকীয় পণ্য অর্ডার করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেকে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com