লকডাউনের কারণে সাময়িকভাবে পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিল Flipkart

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লকডাউনের কারণে সাময়িকভাবে পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিল Flipkart

Photo Credit: Flipkart -এ সব প্রোডাক্ট 'আউট অফ স্টক' দেখাবে

হাইলাইট
  • অর্ডার ও ডেলিভারি বন্ধ করল Flipkart
  • যদিও রিচার্জ ও বিল পেমেন্ট করা যাবে
  • চালু থাকবে ভিডিও স্ট্রিমিং পরিষেবা

করোনাভাইরাসের কারণে গোটা দেশের 21 দিনের লকডাউনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। এবার 21 দিনের জন্য পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিল Flipkart। কোম্পানির ওয়েবসাইট ও অ্যাপে ইতিমধ্যেই এই খবর জানিয়ে দিয়েছে জনপ্রিয় ই-কমার্স কোম্পানিটি। আগামী তিন সপ্তাহ অনলাইন অর্ডার ও ডেলিভারি বন্ধ থাকবে। যদিও অনলাইন ভিডিও স্ট্রিমিং, বিল পেমেন্টের মতো পরিষেবা চালিয়ে যাবে Flipkart।

সম্প্রতি Amazon জানিয়েছে শুধুমাত্র অত্যাবশ্যকীয় জিনিসের অর্ডার নেওয়া হবে। অন্য সব অর্ডার নেওয়া বাতিল করেছে Amazon। এর পরেই পরিষেবা বন্ধের সিদ্ধান্ত ঘোষণা করেছে Flipkart।

সাময়িকভাবে আমরা পরিষেবা বন্ধ করেছি। আপনাদের চাহিদা সমসময় আমাদের অগ্রাধিকার। যত শীঘ্র সম্ভব আমরা পরিষেবা ফিরিয়ে আনার চেষ্টা করবো।

যত শীঘ্র সম্ভব পরিষেবা ফিরিয়ে আনার প্রতিশ্রুতি দিলেও আগামী 21 দিনে এই পরিষেবা শুরু হওয়ার কোন সম্ভাবনা নেই। Flipkart পরিষেবা বন্ধ করলেও ডেলিভারি চালিয়ে যাবে Amazon। যদিও শুধুমাত্র অত্যাবশ্যকীয় পণ্যের অর্ডার নিচ্ছে Amazon।

flipkart body Flipkart

Flipkart মোবাইল অ্যাপ থেকে বিল পেমেন্ট করা যাবে

অর্ডার নেওয়া ও ডেলিভারি বন্ধ থাকলেও Flipkart থেকে ফোন রিচার্জ, জলের বিল, বিদ্যুৎ বিল, ব্রডব্যান্ড বিল পেমেন্ট করা যাবে। এছাড়াও চালু থাকবে কোম্পানির ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com