লঞ্চের আগে সামনে এল Huawei P40 ফোনের গুরুত্বপূর্ণ ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের আগে সামনে এল Huawei P40 ফোনের গুরুত্বপূর্ণ ফিচার

মার্চ মাসে লঞ্চ হবে Huawei P40

হাইলাইট
  • Huawei P40 ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে
  • P40 Pro ফোনে মোট সাতটি ক্যামেরা থাকবে
  • মার্চ মাসে লঞ্চ হবে এই দুই স্মার্টফোন

নতুন বছরে একের পর এক স্মার্টফোন লঞ্চ করবে চলতি বছর মার্চ মাসে P40 সিরিজে একাধিক নতুন স্মার্টফোন লঞ্চ হবে। Huawei P40 আর Huawei P40 Pro ফোন দুটির ক্যামেরায় বিশেষ প্রাধান্য দিয়েছে চিনের কোম্পানিটি। সম্প্রতি প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছিল Huawei P40 Pro ফোনে মোট সাতটি ক্যামেরা থাকবে। এই ফোনের পিছনে পাঁচটি ও সামনে দুটি ক্যামেরা থাকতে পারে। সম্প্রতি Huawei P40 ফোনের একটি ছবি সামনে এসেছে। এই ছবিতে P40 ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেখা গিয়েছে।

Huawei P40 Pro ফোনের পিছনে পাঁচটি ক্যামেরা থাকলেও Huawei P40 ফোনের পিছনে থাকতে পারে তিনটি ক্যামেরা। P30 ফোনের পিছনেও তিনটি ক্যামেরা ব্যবহার করেছিল Huawei।

অন্যদিকে Huawei P40 Pro ফোনে থাকতে পারে একটি 6.7 ইঞ্চি ডিসপ্লে। এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লের নীচে থাকতে পারে ডুয়াল সেলফি ক্যামেরা। ফোনের পিছনে আয়তকার ক্যামেরা মডিউলে পা৬চটি ক্যামেরা থাকতে পারে।

সম্প্রতি কোম্পানির এক প্রতিনিধি জানিয়েছে Huawei P40 Pro ফোনে কোম্পানির নিজস্ব HarmonyOS অপারেটিং সিস্টেম চলতে পারে। সম্প্রতি মার্কিন সরকারের নির্দেশের পরে Huawei ফোনে Android অপারেটিং সিস্টেম ব্যবহার নিষিদ্ধ হয়েছিল।

এছাড়াও সম্প্রতি Huawei এর তরফ থেকে জানানো হয়েছে এবার অন্য কোম্পানির ফোনেও Kirin চিপসেট দেখা যাবে। এতদিন শুধুমাত্র Huawei ফোনেই Kirin চিপসেট ব্যবহার হত। সম্প্রতি 5G কানেক্টিভিটি সহ লঞ্চ হয়েছিল Huawei  এর ফ্ল্যাগশিপ চিপসেট Kirin 990।

আরও পড়ুন:

চারটি ক্যামেরা, বিশাল ব্যাটারি সহ লঞ্চ হল Realme 5i

এবার ভারতে ল্যাপটপ লঞ্চ করবে Xiaomi

কখন, কোথায় দেখা যাবে বছরের প্রথম চন্দ্রগ্রহণ?

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com