নতুন স্মার্টওয়াচ বাজারে আনলো Huawei

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
নতুন স্মার্টওয়াচ বাজারে আনলো Huawei

Huawei Watch 2 (2018) এ রয়েছে হার্ট রেট মনিটার, বিল্ট ইন GPS ও অন্যান্য অনেক ফিচার।

হাইলাইট
  • তিনটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে নতুন Huawei Watch 2 (2018)
  • চিনে এই স্মার্টওয়াচ লঞ্চ করেছে Huawei
  • এই স্মার্টওয়াচ দিয়েই গ্রাহকরা সরাসরি ফোন কল, মেসেজিং করতে পারবেন

নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল । গত বছর Huawei Watch 2 লঞ্চের পরে এই বছর কোম্পানি লঞ্চ করল Huawei Watch 2 (2018)। চিনে কোম্পানি এই স্মার্টওয়াচ লঞ্চ করেছে। ডাটা ও কলিং এর জন্য এই স্মার্টওয়াচে eSIM থাকবে। এছাড়াও Huawei Watch 2 (2018) এ রয়েছে হার্ট রেট মনিটার, বিল্ট ইন GPS ও অন্যান্য অনেক ফিচার।

তিনটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে নতুন Huawei Watch 2 (2018)। চিনে eSIM ভেরিয়েন্টের দাম 1,988 ইউয়ান (প্রায় 20,900 টাকা)। এছাড়াও লঞ্চ হয়েছে একটি 4G ন্যানো সিম ভেরিয়েন্ট। চিনে এই ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে 1888 ইউয়ান (প্রায় 19,800 টাকা)। এছাড়াও লঞ্চ হয়েছে সাধারন Bluetooth ভেরিয়েন্ট। এই ভেরিয়েন্টটি চিনে কিনতে পকেট থেকে 1688 ইউয়ান (প্রায় 17,800 টাকা) খশাতে হবে। চিনে শুধুমাত্র Vmall এই নতুন Huawei Watch 2 (2018) পাওয়া যাচ্ছে। কার্বোন ব্ল্যাক, স্টার গ্রে ও ভাইব্রেন্ট অরেঞ্জ কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন এই স্মার্টওয়াচ।

eSIM ব্যাবহার ছাড়া এই স্মার্টওয়াচের সাথে Huawei Watch 2 এর খুব একটা পার্থক্য নেই। eSIM ভেরিয়েন্টে এই স্মার্টওয়াচ দিয়েই গ্রাহকরা সরাসরি ফোন কল, মেসেজিং করতে পারবেন। এছাড়াও ফোন ছাড়াও সরাসরি ঘড়ি থেকেই বিভিন্ন 4G অ্যাপ ব্যাবহার করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও এই স্মার্টওয়াচে একটি শর্টকাট কি রয়েছে। এটি কাস্টমাইজ করে যে কোন অ্যাপ ওপেন করতে পারবেন এই কি দিয়ে। এছাড়াও Huawei Pay সাপোর্ট থাকছে এই স্মার্টওয়াচে। সারাদিনের ওয়ার্কআউট মনিটারের জন্য একটি ফার্স্টবিট মোশান সেন্সিং অ্যালগোরিদম থাকছে এই স্মার্টওয়াচে। এছাড়াও এই স্মার্টওয়াচে থাকচে বিল্ট ইন GPS, হার্ট রেট মনিটার।

Huawei Watch 2 (2018) এ চলবে Android Wear 2.0 অপারেটিং সিস্টেম। Android 4.3 আর iOS 8.2 ব তার বেশি ভার্সানের অপারেটিং সিস্টেমের যে কোন ডিভাই সাপোর্ট করবে এই স্মার্টওয়াচ। Huawei Watch 2 (2018) তে ত্থাকছে একটি 1.2 ইঞ্চি বৃত্তাকার AMOLED ডিসপ্লে। 328 ppi পিক্সেল ডেন্সিটি থাকবে এই ডিসপ্লেতে। এছাড়াও ঘড়ির ভিতরে থাকবে Qualcomm Snapdragon Wear 2100 চিপসেট, সাথে থাকবে 768MB RAM আর 4GB ইন্টারনাল স্টোরেজ আর 420mAh ব্যাটারি। IP68 সার্টিফায়েড এই ডিভাইসটি সম্পূর্ণ ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্ট।
  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com