পরবর্তী Micromax ফোনে থাকছে ডিসপ্লে নচ ও ডুয়াল ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
পরবর্তী Micromax ফোনে থাকছে ডিসপ্লে নচ ও ডুয়াল ক্যামেরা

Photo Credit: Twitter/ Micromax India

ভারতে Micromax এর অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ছবি টুইট করা হয়েছে

হাইলাইট
  • ছবিতে নতুন Micromax ফোনের ডিসপ্লের উপরে কালো নচ দেখা গিয়েছে
  • ডিসপ্লে নচের মধ্যেই থাকবে সেলফি ক্যামেরা আর ফ্রন্ট LED ফ্ল্যাশ
  • ডুয়াল ক্যামেরা সেট আপ। এর সাথেই LED ফ্ল্যাশ দেখা গিয়েছে

ভারতে পরবর্তী স্মার্টফোনের ডিসপ্লের উপরে থাকছে কালো নচ। এছাড়াও থাকছে ডুয়াল ক্যামেরা। কোন চিনের কোম্পানি নয়, এই সব ফিচার সহ পরবর্তী স্মার্টফোন লঞ্চ করছে ভারতের Micromax। ইতিমধ্যেই Gadgets360 দপ্তরে Micromax লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পৌঁছেছে। এছাড়াও বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নতুন এই স্মার্টফোনের টিজার পোস্ট করেছে Micromax। এই টিজারে দেখা গিয়েছে পরবর্তী Micromax ফোনের ডিসপ্লের উপরে থাকছে নচ। আর ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা।

সম্প্রতি ভারতে Micromax এর অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ছবি টুইট করা হয়েছে। সেই ছবিতে নতুন Micromax ফোনের ডিসপ্লের উপরে কালো নচ দেখা গিয়েছে। সাপ্রতিক কালে এই ধরনের ডিসপ্লে ব্যবহার করে বাজারে জনপ্রিয়তা পেয়েছে Oppo ও Vivo –র মতো চিনের স্মার্টফোন কোম্পানিগুলি।

নতুন Micromax ফোনের ডিসপ্লে নচের মধ্যেই থাকবে সেলফি ক্যামেরা আর ফ্রন্ট LED ফ্ল্যাশ। তবে একটি না, ছবি দেখে মনে হচ্ছে নতুন Micromax ফোন থাকতে পারে ডুয়াল সেলফি ক্যামেরা।

ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সেট আপ। এর সাথেই LED ফ্ল্যাশ দেখা গিয়েছে। টিজারে জানানো হয়েছে এই ফোনের ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকছে।

কয়েক বছইর আগেও ভারতে জনপ্রিয়তার শীর্ঢে ছিল Micromax। সাম্প্রতিক ইতিহাসে চিনের স্মার্টফোন কোম্পানিগুলির জনপ্রিয়তার পরে প্রাসঙ্গিকতা হারাতে শুরু করেছিল এই ভারতীয় ব্র্যান্ড। আগামী 18 ডিসেম্বর নতুন স্মার্টফোন লঞ্চের হাত ধরেই ঘুড়ে দাঁড়াতে চাইছে কোম্পানিটি।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com