দারুন ক্যামেরা ও ডিসপ্লে সহ লঞ্চ হল Moto Z3 Play

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
দারুন ক্যামেরা ও ডিসপ্লে সহ লঞ্চ হল Moto Z3 Play
হাইলাইট
  • লঞ্চ হল নতুন Moto Z3 Play
  • Moto Z3 Play এর দাম 2,299 ব্রাজিলিয়ান রিয়েল (প্রায় 40,000 টাকা)
  • প্রথম কোম্পানির Z সিরিজের ফোনে ডুয়াল ক্যামেরা আনলো Motorola

গত কয়েক মাস ধরেই কানাঘুঁষো চলছিল। অবশেষে লঞ্চ হল নতুন Moto Z3 Play। কোম্পানির Z সিরিজের লেটেস্ট এই ফোনেও সব Moto Mod এর সাপোর্ট থাকবে। Moto Z3 Play তে দেখা যেবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটা আপ। এই প্রথম কোম্পানির Z সিরিজের ফোনে ডুয়াল ক্যামেরা আনলো Motorola। iPhone X এর মতো জেসচার কন্ট্রোল ফিচার যোগ হয়েছে এই ফোনে। এই ফোনের সাথেই থাকবে Moto Power Pack মড। এর মাধ্যমে এক চার্জে 40 ঘন্টা ব্যাক আপ থেকে এই Moto Z3 Play।
 

Moto Z3 Play এর দাম

ব্রাজিলে Moto Z3 Play এর দাম রাখা হয়েছে 2,299 ব্রাজিলিয়ান রিয়েল (প্রায় 40,000 টাকা)। জুন মাসের শেষেই বিশ্বের বিভিন্ন দেশে Moto Z3 Play বিক্রি শুরু হবে। আমেরিকায় গরমের মরশুমে লঞ্চ হবে এই ফোন। সেদেশে এই ফোনের দাম রাখা হয়েছে 499 মার্কিন ডলার (প্রায় 33,500 টাকা)। এর সাথেই মাওয়া যাবে Moto Power Pack। এছাড়াও কানাডাতেও খুব শিঘ্রই এই ফোনের বিক্রি শুরু হবে। তবে ভারতে কবে Moto Z3 Play আসবে তা জানায়নি Motorola।
 

Moto Z3 Play স্পেসিফিকেশান

Moto Z3 Play তে ব্যাবহার করা হয়েছে 6000 সিরিজের পলিশড অ্যালুমিনিয়াম ফ্রেম। এই ফোনে থাকবে একটি 6.01 ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। 18:9 অ্যাসপেক্ট রেশিওর এই ডিসপ্লে তে থাকবে Gorilla Glass 3 বের সুরক্ষা। Moto Z3 Play এর ভিতরে থাকবে Snapdragon 636 চিপসেট, 4GB RAM আর Adreno 509 GPU।

ডুয়াল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে নতুন Moto Z3 Play তে। এই ক্যামেরায় থাকবে একটিও 12MP ও একটি 5MP সেন্সার। এর সাথেই থাকবে LED ফ্ল্যাশ। রিয়েল টাইম Google Lens ইন্টিগ্রাশান করা হয়েছে Moto Z3 Play এর ক্যামেরায়। ফোনের সামনে থাকবে একটি 8MP সেলফি ক্যামেরা। একাধিক সেলফি মোডের সাথেই ফেস আনলক ফিচার দেখা যাবে নতুন এই ফোনে।

32GB ও 64GB দুটি আলাদা স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Moto Z3 Play। microSD কার্ডের মাধ্যমে Moto Z3 Play এর স্টোরেজ 2TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। এছাড়াও এই ফোনে থাকবে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC, USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক। Moto Z3 Play তে থাকবে একটি 3000mAh ব্যাটারি। এর সাথেই এই ফোনে থাকবে টার্বো চার্জিং সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com