Poco M2 Pro সম্পর্কে সামনে এল নতুন তথ্য

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Poco M2 Pro সম্পর্কে সামনে এল নতুন তথ্য

শীঘ্রই লঞ্চ হতে পারে Poco M2 Pro

হাইলাইট
  • Poco M2 Pro-তে Snapdragon 720G চিপসেট থাকতে পারে
  • ভারতে লঞ্চ হতে পারে এই ফোন
  • এখনও কিছু জানায়নি Xiaomi

Poco M2 Pro লঞ্চের প্রস্তুতি শুরু করে দিয়েছে চিনের কোম্পানিটি। সম্প্রতি এক রিপোর্টে জানানো হয়েছে ‘gram' ছদ্মনামে কোম্পানির মধ্যে এই ফোনকে ডাকা হচ্ছে। ফ্ল্যাগশিপ ফোনের পরিবর্তে মিডরেঞ্জ সেগমেন্টেই ভারতে আসবে এই ফোন। চলতি বছরেই Poco X2-র হাত ধরে ভারতের বাজারে প্রত্যাবর্তন করেছিল বেজিংয়ের সংস্থাটি। মার্চে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 9 Pro। সেই ফোনের সঙ্গে Poco M2 Pro'র একাধিক সামঞ্জস্য রয়েছে।

সম্প্রতি XDA Developers ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে M2003J6CI মডেল নম্বরে ‘gram' কোডনেমে Poco M2 Pro তৈরি করছে কোম্পানির কর্মীরা। সম্প্রতি M2003J6A1 মডেল নম্বরে লঞ্চ হয়েছিল Redmi Note 9 Pro।

Redmi Note 9 Pro'র সঙ্গে নতুন Poco ফোনের একাধিক মিল পাওয়া গিয়েছে। Poco M2 Pro-তে Snapdragon 720G চিপসেট থাকতে পারে। Redmi Note 9 Pro-তে একই চিপসেট দিয়েছিল Xiaomi।

চলতি বছর Redmi K30'র নাম বদলে ভারতে লঞ্চ হয়েছিল Poco X2। তাই Redmi Note 9 Pro'র নাম বদলে বিশ্বের একাধিক দেশে Poco M2 Pro লঞ্চ করতে পারে Xiaomi।

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

যদিও Poco M2 Pro নিয়ে এখনও উচ্চবাচ্য করেনি কোম্পানিটি। যদিও শীঘ্রই বিভিন্ন দেশে এই ফোন লঞ্চ করতে পারে চিনা সংস্থাএটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com