Redmi Note 13 Pro 5G স্কারলেট রেড ভার্সন এখন ভারতে উপলব্ধ

Redmi Note 13 Pro 5G স্কারলেট রেড ভার্সন এখন ভারতে উপলব্ধ

Photo Credit: Xiaomi

হাইলাইট
  • Redmi Note 13 Pro 5G নতুন স্কারলেট রেড রঙে লঞ্চ
  • নতুন রঙ ছাড়া স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন নেই
  • মডেলগুলি Android 13-ভিত্তিক MIUI 14-এর সাথে পাঠানো হয়
বিজ্ঞাপন

Redmi Note 13 Pro 5G তে আছে ৬.৬৭ ইঞ্চি 1.5K (১,২২০x২,৭১২ পিক্সেল) AMOLED স্ক্রিন, যা সর্বাধিক ১,৮০০ নিট উজ্জ্বল এবং তাতে আছে Corning Gorilla Glass Victus er প্রটেকশন । এটি Snapdragon 7s Gen 2 চিপ দ্বারা চালিত, যা সর্বাধিক 12GB RAM মেমোরি সাপোর্ট করে।অপটিক্সের জন্য, Redmi Note 13 Pro 5G তে আছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে রয়েছে একটি ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা OIS সহ, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আরো আছে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটির স্টোরেজে ক্যাপাসিটি ২৫৬GB । Redmi Note 13 Pro 5G তে NFC সাপোর্ট রয়েছে এবং বায়োমেট্রিক আইডেন্টিফিকেশন এর জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ব্যাটারি ক্যাপাসিটি ৫,১০০mAh যা সর্বোচ্চ ৬৭W চার্জিং সাপোর্ট করে।

Redmi Note 13 Pro 5G নতুন স্কারলেট রেড রঙে ভারতে লঞ্চ: দাম ও স্পেসিফিকেশন

Redmi Note 13 Pro 5G এর স্কারলেট রেড রঙের নতুন ভার্সন ভারতে লঞ্চ হয়েছে। নতুন রঙের এই ফোনটি ছয় মাস পরে ভারতে তিনটি শেডে লঞ্চ হওয়ার পর এসেছে। Note 13 Pro 5G একটি Snapdragon 7s Gen 2 SoC দিয়ে চালিত এবং এতে একটি ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। এটি ৫,১০০mAh ব্যাটারি সহ আসে, যা ৬৭W চার্জিং সাপোর্ট করে। রঙ ছাড়া ফোনের স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন নেই।

Xiaomi এর সাব-ব্র্যান্ড Redmi মঙ্গলবার ঘোষণা করেছে যে Redmi Note 13 Pro 5G এর স্কারলেট রেড রঙের অপশন লঞ্চ হয়েছে। এটি Amazon, Mi.com, Flipkart, এবং অন্যান্য প্রধান খুচরা আউটলেটে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। নতুন শেডটি বর্তমান আর্টিক সাদা, কোরাল বেগুনি এবং মিডনাইট ব্ল্যাক ফিনিশগুলির সাথে উপলব্ধ হবে যা জানুয়ারিতে ফোনটি লঞ্চ করার সময় বলা হয়েছিল। Redmi সম্প্রতি গ্লোবাল মার্কেটে অলিভ গ্রীন শেডে ফোনটি লঞ্চ করেছে।

Redmi Note 13 Pro 5G দাম ভারতে

ভারতে Redmi Note 13 Pro 5G এর স্কারলেট রেড রঙের ভার্সনের দাম অন্যান্য রঙের অপশনগুলির মতোই। এর বেস 8GB + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ₹২৫,৯৯৯ এবং 12GB + 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ₹২৭,৯৯৯।

Redmi Note 13 Pro 5G স্পেসিফিকেশন

Redmi Note 13 Pro 5G তে আছে ৬.৬৭ ইঞ্চি 1.5K (১,২২০x২,৭১২ পিক্সেল) AMOLED স্ক্রিন, যা সর্বাধিক ১,৮০০ নিট উজ্জ্বল এবং তাতে আছে Corning Gorilla Glass Victus er প্রটেকশন । এটি Snapdragon 7s Gen 2 চিপ দ্বারা চালিত, যা সর্বাধিক 12GB RAM মেমোরি সাপোর্ট করে।

অপটিক্সের জন্য, Redmi Note 13 Pro 5G তে আছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে রয়েছে একটি ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা OIS সহ, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আরো আছে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটির স্টোরেজে ক্যাপাসিটি ২৫৬GB ।

Redmi Note 13 Pro 5G তে NFC সাপোর্ট রয়েছে এবং বায়োমেট্রিক আইডেন্টিফিকেশন এর জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ব্যাটারি ক্যাপাসিটি ৫,১০০mAh যা সর্বোচ্চ ৬৭W চার্জিং সাপোর্ট করে।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Redmi Note 13 Pro 5G, Xiaomi, Smartphones
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »