Vivo T3 Lite 5G: ভারতের লঞ্চের আগে স্পেসিফিকেশন ও রঙ ফাঁস

Vivo T3 Lite 5G: ভারতের লঞ্চের আগে স্পেসিফিকেশন ও রঙ ফাঁস

Photo Credit: Vivo

হাইলাইট
  • Vivo T3 Lite 5G স্পেসিফিকেশন ফাঁস
  • ভারতের লঞ্চের আগে রঙের অপশন প্রকাশ
  • Vivo T3 Lite 5G একটি 5,000mAh ব্যাটারি দ্বারা সমর্থিত
বিজ্ঞাপন

Vivo T3 Lite 5G এই সপ্তাহে ভারতে লঞ্চ হতে চলেছে। জুন ২৭ তারিখে এর অভিষেকের আগে, স্মার্টফোনটির স্পেসিফিকেশন ও রঙের অপশন ফাঁস হয়েছে। এটি Vivo-এর T3 লাইনআপের তৃতীয় স্মার্টফোন, মার্চে Vivo T3 এবং এপ্রিলে Vivo T3x লঞ্চের পর। যদিও এটি ইতিমধ্যেই কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) দ্বারা সমর্থিত Sony ক্যামেরা নিয়ে আসার কথা নিশ্চিত করা হয়েছে, সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্টে হ্যান্ডসেটের ডিসপ্লে এবং চিপসেট সম্পর্কে আরও বিশদ বিবরণ উল্লেখ করা হয়েছে।

Vivo T3 Lite 5G স্পেসিফিকেশন (ফাঁস)

৯১মোবাইলস-এর একটি রিপোর্ট অনুযায়ী, Vivo T3 Lite 5G-তে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে থাকবে যার রিফ্রেশ রেট হবে ৯০Hz। যদিও এর উজ্জ্বলতার বিষয়ে তথ্য প্রকাশ করা হয়নি, এটি একটি "উচ্চ উজ্জ্বলতা ডিসপ্লে" পাবে বলে উল্লেখ করা হয়েছে। অন্যান্য বাজেট অফারগুলির মতো, এর স্ক্রীনে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ থাকবে।

স্মার্টফোনটি MediaTek Dimensity 6300 SoC দ্বারা চালিত হবে, যা ৬GB RAM এবং ১২৮GB স্টোরেজ সহ জোড়া হবে। এই চিপসেটটি অন্যান্য বাজেট সেগমেন্টের স্মার্টফোন যেমন Realme Narzo N65 এবং Realme C65 5G-কে শক্তি দেয়। অপটিক্সের ক্ষেত্রে, Vivo T3 Lite 5G-তে একটি ডুয়াল ক্যামেরা সিস্টেম থাকতে পারে, যার মধ্যে থাকবে ৫০-মেগাপিক্সেল Sony IMX852 AI ক্যামেরা এবং পোর্ট্রেট ফটোগ্রাফির জন্য ২-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সামনে, এটি ৮-মেগাপিক্সেল HD সেলফি ক্যামেরা থাকবে বলে উল্লেখ করা হয়েছে।

সুরক্ষার জন্য, ফোনটিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং জল ও ধূলা প্রবেশের বিরুদ্ধে সুরক্ষার জন্য একটি IP54 রেটিং থাকবে বলে রিপোর্ট করা হয়েছে। হ্যান্ডসেটটি ৮.৩৯mm পুরু এবং এর ওজন হতে পারে ১৮৫g। Vivo স্মার্টফোনটি ৫,০০০mAh ব্যাটারি সহ আসবে যা ১৫W দ্রুত চার্জিং সমর্থন করবে।

Vivo T3 Lite 5G দাম ভারতে (ফাঁস)

যদিও ভারতে Vivo T3 Lite 5G-এর দামের বিষয়ে কোনো তথ্য প্রকাশ করা হয়নি, Vivo বলেছে এটি ভারতের "সবচেয়ে সাশ্রয়ী" ডুয়াল 5G স্মার্টফোন হবে। একটি রিপোর্ট অনুযায়ী, হ্যান্ডসেটটির দাম ভারতে ১২,০০০ টাকার নিচে হতে পারে। স্মার্টফোনটি দুটি রঙে উপলব্ধ থাকবে, যথাক্রমে ম্যাজেস্টিক ব্ল্যাক এবং ভাইব্রেন্ট গ্রিন।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Vivo T3 Lite 5G, Vivo
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »