4G হটস্পটে 126GB পর্যন্ত ডেটা দিচ্ছে Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
4G হটস্পটে 126GB পর্যন্ত ডেটা দিচ্ছে Airtel

4G হটস্পটে দুটি নতুন প্ল্যান নিয়ে এল Airtel

হাইলাইট
  • দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যাবে
  • এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন
  • পোস্টপেডে মাসে 75GB ডেটা দিচ্ছে Airtel

এই মাসের শুরুতেই 4G হটস্পট গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছিল Airtel। এই প্ল্যানে 399 টাকা ডেটা ও ডিভাইস ব্যবহার করা যাবে। এবার সেই অফার বন্ধ করে প্রিপেড ও পোস্টপেটে নতুন 4G হটস্পট প্ল্যান নিয়ে এল গুরুগ্রামের কোম্পানিটি। My Airtel অ্যাপ থেকে নতুন অফার ব্যবহার করা যাবে। তবে এই প্ল্যান ব্যবহারের জন্য গ্রাহককে আলাদা 1,500 টাকা দিয়ে হটস্পট ডিভাইস কিনতে হবে।

কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে Airtel 4G প্রিপেড প্ল্যান তালিকায় দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। অর্থাৎ এই প্ল্যানে মোট 126GB ডেটা ব্যবহার করা যাবে। তবে এখনও নতুন প্ল্যানের দাম জানা যায়নি। কোম্পানি ওয়েবসাইটে কল ব্যাকের আবেদন জানিয়ে এই প্ল্যান সম্পর্কে বিষদে জানা যাবে।

পোস্টপেডে মাসে 75GB ডেটা দিচ্ছে Airtel। এই ডেটা শেষ হলে স্পিড কমে 80Kbps হয়ে যাবে। Telecom Talk এ প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে এইন প্ল্যানে মাসে 499 টাকা খরচ হবে।

ইতিমধ্যেই ওয়েবসাইট থেকে 399 টাকা প্ল্যান সরিয়ে নিয়েছে Airtel। অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানানো হয়েছে একসাথে 10 টি ডিভাইস হটস্পটে কানেক্ট করা যাবে। এক চার্জে 6 ঘন্টা চলবে এই ডিভাইস।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com