এবার মাত্র 499 টাকায় কিনে ফেলুন নতুন JioFi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এবার মাত্র 499 টাকায় কিনে ফেলুন নতুন JioFi
হাইলাইট
  • নতুন JioFi ডিভাইসে 500 টাকা ক্যাশব্যাক দেবে Jio
  • অর্থাৎ মাত্র 499 টাকায় নতুন JioFi ডিভাইস কিনতে পারবেন গ্রাহকরা
  • 3 জুলাই থেকে এই অফার শুরু হয়েছে

JioFi পোর্টেবেল রাউটারের বিক্রিতে গতি আনতে নতুন অফার লঞ্চ করল Jio। এই  অফারে নতুন JioFi ডিভাইসে 500 টাকা ক্যাশব্যাক দেবে Jio। অর্থাৎ মাত্র 499 টাকায় নতুন JioFi ডিভাইস কিনতে পারবেন গ্রাহকরা। গত বছর সেপ্টেম্বর মাসে 1,999 টাকা থেকে দাম কমে JioFi এর দাম হইয়েছিল 999 টাকা। এই অফারের সুবিধা নেওয়ার জন্য গ্রাহককে নতুন একটি JioFi ডিভাইস কিনতে হবে। আজ (3 জুলাই) থেকে এই অফার শুরু হচ্ছে। কবে পর্যন্ত এই অফার চলবে তা জানায়নি Jio। Jio Store থেকে এই ডাটাকার্ড পাওয়া যাবে। এছাড়াও Amazon, Flipkart এর মতো ওয়েবসাইট থেকে JioFi কিনলেও এই অফারের সুবিধা পাওয়া যাবে।

নতুন এই অফার ব্যবহারের জন্য নতুন একটি JioFi ডিভাই কেনার সাথে সাথেই নতুন একটি পোস্টপেড সিম নিতে হবে গ্রাহকদের। এরপরে গ্রাহকদের অন্তত 199 টাকার প্ল্যান 12 মাসের জন্য নিতে হবে। 500 টাকার ক্রেডিত ক্যশব্যাক পরের বিল সাইকেলে অ্যাডজাস্ট করে দেওয়া হবে। প্রসঙ্গত Jio-র 199 টাকার প্ল্যানে মাসে 25GB ডাটার সাথেই গ্রাহকরা আনলিমিটেড কলিং ও SMS এর সুবিধা পান। এর সাথেই গ্রাহকদের কোম্পানির প্রমিয়াম সাবস্ক্রিপশানের সুবিধা দেও Jio।  

Jio Oppo মনসুন অফার লঞ্চের একদিন পরেই নতুন এই অফার লঞ্চ করল Jio। Jio Oppo মনসুন অফারে গ্রাহকরা মোট 4,900 টাকার সুবিধা পাবেন। 25 সেপ্টেম্বর পর্যন্ত এই অফার চলবে। এই অফারে 50 টাকার একাধিক ভাউচার দেওয়া হবে। এর সাথেই MakeMyTrip এর 1300 টাকার গিফট ভাউচার পাবেন গ্রাহকরা।

জুন মাসেই গ্রাহকদের সব ডাটা প্যাকে প্রতিদিন 1.5 GB বেশি ডাটা দেওয়ার কথা ঘোষনা করেছিল Jio। এই অফারে 149 টাকা থেকে 799 টাকার সব প্রিপেড প্ল্যানেই গ্রাহকরা রোজ 1.5GB অতিরিক্ত ডাটা পেয়েছেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com