পপ-আপ ক্যামেরা সহ স্মার্টটিভি নিয়ে এল Huawei

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
পপ-আপ ক্যামেরা সহ স্মার্টটিভি নিয়ে এল Huawei

Huawei-এর নতুন টিভিতে পপ-আপ ক্যামেরা থাকছে

হাইলাইট
  • চিনে লঞ্চ হয়েছে Huawei Smart Screen X65
  • দাম 24,999 ইউয়ান
  • থাকছে 65 ইঞ্চি ডিসপ্লে

অনেক দিন ধরেই বড় ডিসপ্লের স্মার্টটিভির টিজার প্রকাশ করছিল Huawei। অবশেষে সেই টিভি বাজারে এল। স্মার্টফোনের জন্য বিখ্যাত এই কোম্পানি সম্প্রতি লঞ্চ করেছে Huawei Smart Screen X65। এই স্মার্টটিভিতে রয়েছে 65 ইঞ্চি OLED ডিসপ্লে। আপাতত চিনে এই টিভি বিক্রি হবে। নতুন এই স্মার্টটিভির দাম 24,999 ইউয়ান (প্রায় 2,70,000 টাকা)।

Huawei-এর নতুন প্রিমিয়াম স্মার্টটিভিতে থাকছে 65  ইঞ্চি OLED ডিসপ্লে। এই ডিসপ্লেতে HDR 10+ সাপোর্ট থাকছে। সর্বোচ্চ 1,000-নিটস ব্রাইটনেসেত এই ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট থাকছে। এই টিভির ডিসপ্লের পিছনে 14টি স্পিকার থাকছে। থাকছে ছয়টি স্পিকার, ছটি টুইটার ও দুটি উফার।

huawei smart tv x65 main Huawei

Smart Screen X65 টিভিতে 65 ইঞ্চি HDR10 ডিসপ্লে থাকছে

এই টিভিতে কোম্পানির HarmonyOS অপারেটিং সিস্টে চলবে। টিভির ভিররে রয়েছে Honghu 898 প্রসেসর। সঙ্গে থাকছে 6GB RAM ও 128GB স্টোরেজ। এই টিভির অন্যতম প্রধান আকর্ষণ 24 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা। এই ক্যামেরা ব্যবহার করে সহতেই টিভি থেকে ভিডিও কল করা যাবে।

প্রিমিয়াম সেগমেন্টে এই স্মার্টটিভি লঞ্চ করেছে Huawei। 2019 সালের শেষে লঞ্চ হয়েছিল কোম্পানির Huawei Smart Screen V75। এর পরে বাজারে এল কোম্পানির দ্বিতীয় স্মার্ট টিভি Huawei Smart Screen X65। আপাতত শুধুমাত্র চিনে এই দুই টিভি বিক্রি হবে। ভারতে কবে কোম্পানির স্মার্টটিভি লঞ্চ হবে জানায়নি Huawei

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com