তিনটি রঙে লঞ্চ হবে Realme Buds Air, ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
তিনটি রঙে লঞ্চ হবে Realme Buds Air, ফিচারগুলি দেখে নিন

Photo Credit: Twitter/ Madhav Sheth

17 ডিসেম্বর লঞ্চ হবে Realme Buds Air

হাইলাইট
  • তিনটি রঙে পাওয়া যাবে Realme Buds Air
  • থাকছে Bluetooth v5 সাপোর্ট
  • Realme Buds Air তে থাকছে 12nm বাস বুস্ট ড্রাইভার

কয়েক দিন আগে কোম্পানির প্রথম ওয়্যারলেস ইয়ারফোনের টিজার প্রকাশ করেছিল Realme। সোমবার কোম্পানি জানিয়েছে 17 ডিসেম্বর লঞ্চ হবে Realme Buds Air। তিনটি রঙে লঞ্চ হবে নতুন ইয়ারবাড। Realme-র নতুন ওয়্যারলেস ইয়ারবাড দেখতে অনেকটা Apple AirPods-এর মতো। ইতিমধ্যেই Realme ওয়েবসাইটে Realme Buds Air এর ছবি সামনে এসেছে।

সোমবার ট্যুইটারে Realme প্রধান মাধব শেঠ Realme Buds Air এর টিজার প্রকাশ করেছে। মাধব জানিয়েছেন 17 ডিসেম্বর দুপুর 12 টা 30 মিনিটে এই লঞ্চ ইভেন্ট শুরু হবে। সাদা, কালো আর হলুদ রঙে পাওয়া যাবে Realme Buds Air।

16 ডিসেম্বরের আগে পর্যন্ত Realme Buds Air এর উপরে 400 টাকা কুপন দিচ্ছে কোম্পানি। এই প্রোডাক্ট কিনতে আগ্রহী হলে কোম্পানির ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করা যাবে। 16 ডিসেম্বরের আগে Realme X2 Pro, Realme XT, Realme X, Realme 5 Pro অথবা Realme X Master কিনলে 400 টাকা কুপন পাওয়া যাবে। Realme Buds Air কেনার সময় এই কুপন ব্যবহার করা যাবে।

Realme Buds Air এ থাকছে 12nm বাস বুস্ট ড্রাইভার। থাকছে Bluetooth 5.0 সাপোর্ট। থাকছে টাচ কন্ট্রোল আর Google Assistant সাপোর্ট।

একই ইভেন্ট থেকে ভারতে লঞ্চ হবে Realme XT 730G। সেপ্টেম্বর মাসে চিনে লঞ্চ হয়েছিল Realme X2। নাম বদলে ভারতে এই স্মার্টফোন লঞ্চ করবে Realme। চিনে Realme X2 ফোনে রয়েছে একটি 6.4 ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ নচ। এই ফোনের ভিতরে থাকবে Snapdragon 730G চিপসেট, 8GB  পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ। 6GB RAM + 64GB স্টোরেজ আর 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Realme X2। ফোনের ভিতরে থাকবে একটি 4,000 mAh ব্যাটারি আর 30W VOOC 4.0 ফাস্ট চার্জিং।

ছবি তোলার জন্য Realme X2 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে একটি 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে একটি 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি 2 মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা। সেলফি তোলার জন্য Realme XT এর সামনে থাকবে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা।\

কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকবে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC, USB Type-C পোর্ট আর 3.5 মিমি অডিও জ্যাক। Realme X2 এর ওজন 182 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com