25 মে ভারতে স্মার্টটিভি ও স্মার্টওয়াচ নিয়ে আসছে Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
25 মে ভারতে স্মার্টটিভি ও স্মার্টওয়াচ নিয়ে আসছে Realme

25 মে ভারতে আসছে Realme'র স্মার্টওয়াচ ও স্মার্টটিভি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই দুই প্রোডাক্ট লঞ্চের দিনক্ষণ জানিয়ে দিয়েছে চিনের সংস্থাটি। বিভিন্ন সংবাদমাধ্যম দপ্তরে ইতিমধ্যেই এই লঞ্চের আমন্ত্রণ পাঠিয়েছে কোম্পানিটি। ইউটিউব সব প্রায় সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে লঞ্চ ইভেন্ট সরাসরি সম্প্রচার করবে রিয়েলমি।

25 মে দুপুর 12 টা 30 মিনিটে এই অনুষ্ঠান শুরু হবে। ফেসবুক, টুইটার ও ইউটিউব থেকে কোম্পানির প্রথম স্মার্টওয়াচ ও স্মার্টটিভি লঞ্চ সম্প্রচার করবে রিয়েলমি।

43 ইঞ্চি ডিসপ্লে সহ বাজারে আসবে রিয়েলমির প্রথম স্মার্টটিভি। অ্যানড্রয়েড টিভি ও গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট থাকছে। যদিও 43 ইঞ্চি মডেলের সঙ্গেই 32 ইঞ্চি ডিসপ্লের টিভি লঞ্চ কররে পারে চিনের সংস্থাটি।

এছাড়াও গত সপ্তাহে Realme Watch-এর টিজার প্রকাশ করেছে চিনের সংস্থাটি। IP 68 ওয়াটার রেসিস্ট্যান্ট এই স্মার্টওয়াচে থাকবে 1.4 ইঞ্চি ডিসপ্লে। চলতি বছরেই Gadgets 360কে দেওয়া এক সাক্ষাৎকারে Realme প্রধান মাধব শেঠ জানিয়েছিলেন 2020 সালে ভারতে স্মার্টওয়াচ নিয়ে আসবে সংস্থাটি।

সম্প্রতি কোম্পানির অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করে স্মার্টওয়াচ লঞ্চের ইঙ্গিত দেওয়া হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন মাধব শেঠ।

ভিডিওতে এই স্মার্টওয়াচের আকার দেখে অ্যাপেল ওয়াচের কথা মনে পড়বে। থাকছে কার্ভড ডিসপ্লে। জানানো হয়েছে Realme Watch নামেই বাজারে আসবে এই প্রোডাক্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com