এটাই Realme 6 Pro! লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এটাই Realme 6 Pro! লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

Photo Credit: Weibo/ Digital Chat Station

5 মার্চ ভারতে লঞ্চ হবে Realme 6 সিরিজ

হাইলাইট
  • Realme 6 Pro তে গ্রেডিয়েন্ট ফিনিশ থাকবে
  • এই ফোনে Snapdragon 720G চিপসেট থাকবে
  • থাকবে 90Hz ডিসপ্লে

5 মার্চ ভারতে লঞ্চ হবে Realme 6 ও Realme 6 Pro। বুধবার এই ঘোষণা করেছিল Realme। এবার Realme 6 Pro -র ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে গেল। অন্য এক রিপোর্ট থেকে এই ফোনের সম্ভাব্য প্রসেসর সম্পর্কে জানা গিয়েছে। এছাড়াও ফাঁস হয়েছে নতুন ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন এই ফোনের ক্যামেরায় 20X পর্যন্ত জুম থাকছে।

চিনের সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে Realme 6 Pro -র ছবি সামনে এসেছে। ছবিতে ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা গিয়েছে। বুধবার কোম্পানির প্রকাশ করা টিজারেও একই ক্যামেরা দেখা গিয়েছিল।

ফোনের পিছনে চারটি ক্যামেরার সঙ্গেই গ্রেডিয়েন্ট ফিনিশ থাকছে। ডিসপ্লের উপরে ডান দিকে হোল পাঞ্চ দেখা গিয়েছে। ফোনের ডান দিনে পাওয়ার বাটন দেখা গিয়েছে। ছবিতে এই ফোনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। অর্থাৎ Realme 6 Pro -র ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। অথবা ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার হতে পারে।

64MP ক্যামেরা সহ আগামী সপ্তাহে ভারতে আসছে Realme 6

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

91Mobiles -এ প্রকাশিত অন্য এক রিপোর্টে Realme 6 Pro -র বিভিন্ন স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ফোনে Snapdragon 720G চিপসেট থাকবে। অন্যদিকে Realme 6 এ থাকবে MediaTek Helio G90T চিপসেট। এই দুই ফোনেই থাকতে পারে 90 Hz রিফ্রেশ রেট ডিসপ্লে। ফোনের পিছনে থাকবে 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এছাড়াও থাকছে হোল-পাঞ্চ ডিসপ্লে ও 30 W ফাস্ট চার্জ সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com