Samsung Galaxy Z সিরিজের লঞ্চ তারিখ নিশ্চিত, নতুন পণ্য আসছে

Samsung Galaxy Z সিরিজের লঞ্চ তারিখ নিশ্চিত, নতুন পণ্য আসছে

Photo Credit: PhoneArena

হাইলাইট
  • Samsung Galaxy Z সিরিজের লঞ্চ ১০ জুলাই
  • Galaxy Z Fold 6 ও Flip 6 সহ নতুন পণ্য আসছে
  • Samsung Galaxy Z Fold 6 এ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ প্যাক করবে বল
বিজ্ঞাপন

কোম্পানি নিশ্চিত করেছে যে তাদের দ্বিতীয় Samsung Galaxy Unpacked ইভেন্ট ২০২৪ সালের ১০ জুলাই প্যারিসে অনুষ্ঠিত হবে, স্থানীয় সময় দুপুর ৩টায় (ভারতীয় সময় সন্ধ্যা ৬:৩০)। এটি Samsung-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লাইভ স্ট্রিম করা হবে। Samsung আরও জানিয়েছে যে ইভেন্টে পরবর্তী প্রজন্মের Galaxy Z সিরিজ ফোল্ডেবল স্মার্টফোনসহ অন্যান্য AI-সমর্থিত পণ্য লঞ্চ হবে। Samsung Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6, যা Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5-এর উত্তরসূরি । Samsung Galaxy Unpacked জুলাই ২০২৪ ইভেন্টে এদের পরিচয় করানো হবে। একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে আসন্ন ফোল্ডেবল স্মার্টফোনগুলির জন্য রিজার্ভেশন ২৬ জুন থেকে শুরু হতে পারে। কোম্পানি এছাড়াও Samsung Galaxy Tab S10 সিরিজ লঞ্চ করবে বলে জানা গেছে । অন্যান্য লঞ্চগুলির মধ্যে রয়েছে Samsung Galaxy Watch 7 লাইনআপ, Galaxy Watch Ultra, Galaxy Buds 3 সিরিজ, এবং বহুপ্রতীক্ষিত Galaxy Ring।

Samsung নিশ্চিত করেছে যে তাদের পরবর্তী Galaxy Unpacked ইভেন্টে Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6 লঞ্চ হবে। এছাড়াও ইভেন্টে নতুন ট্যাবলেট লাইনআপ, Galaxy Watch 7 সিরিজ, Galaxy Ring, এবং নতুন ইয়ারফোন প্রকাশ করা হতে পারে। Galaxy Ring প্রথমে Galaxy Unpacked জানুয়ারি ২০২৪ ইভেন্টে টিজ করা হয়েছিল এবং পরে ফেব্রুয়ারিতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) ২০২৪-এ প্রদর্শিত হয়েছিল। Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6 শীঘ্রই তাদের লঞ্চের আগে রিজার্ভেশনের জন্য উপলব্ধ হতে পারে।

Samsung Galaxy Unpacked জুলাই ২০২৪

কোম্পানি নিশ্চিত করেছে যে তাদের দ্বিতীয় Samsung Galaxy Unpacked ইভেন্ট ২০২৪ সালের ১০ জুলাই প্যারিসে অনুষ্ঠিত হবে, স্থানীয় সময় দুপুর ৩টায় (ভারতীয় সময় সন্ধ্যা ৬:৩০)। এটি Samsung-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লাইভ স্ট্রিম করা হবে।

Samsung আরও জানিয়েছে যে ইভেন্টে পরবর্তী প্রজন্মের Galaxy Z সিরিজ ফোল্ডেবল স্মার্টফোনসহ অন্যান্য AI-সমর্থিত পণ্য লঞ্চ হবে।

 Samsung Galaxy Unpacked জুলাই ২০২৪ লঞ্চগুলি (প্রত্যাশিত)

Samsung Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6, যা Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5-এর উত্তরসূরি । Samsung Galaxy Unpacked জুলাই ২০২৪ ইভেন্টে এদের পরিচয় করানো হবে। একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে আসন্ন ফোল্ডেবল স্মার্টফোনগুলির জন্য রিজার্ভেশন ২৬ জুন থেকে শুরু হতে পারে।

কোম্পানি এছাড়াও Samsung Galaxy Tab S10 সিরিজ লঞ্চ করবে বলে জানা গেছে । অন্যান্য লঞ্চগুলির মধ্যে রয়েছে Samsung Galaxy Watch 7 লাইনআপ, Galaxy Watch Ultra, Galaxy Buds 3 সিরিজ, এবং বহুপ্রতীক্ষিত Galaxy Ring।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »