Vivo V9 -এর রিভিউ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Vivo V9 -এর রিভিউ
আজকাল বেশির ভাগ স্মার্ট ফোন কম্পানির নজর এপেলের ডিজাইনের দিকে. Vivo V9 এর মূল্য 22,900 টাকা. কিন্তু এই ফোনের দাম এত হওয়া উচিত কিনা সেটা আলোচনা সাপেক্ষ বিষয়.

এই ফোনের ডিজাইন লম্বা, 18:9 আস্পেক্ট রেশিও যুক্ত. এতে এয়ারপিস, সেলফি ক্যামেরা এবং দুটি সেন্সর আছে. সেই সাথে ছোট্টো নোটিফিকেশন লাইট দেওয়া হয়েছে, যা এয়ারপিসের ঠিক ওপরে অবস্থিত.  

এই ফোন খুবই হাল্কা, যার মোট ওজন 150 গ্রাম. এই ফোনে যে প্লাস্টিক ব্যবহার করা হয়েছে, তা ওজনের ব্যাপারে বিশেষ ভূমিকা পালন করেছে. এই ফোনের পাওয়ার ও ভলিউম বটন ডানদিকে দেওয়া হয়েছে. সিম ট্রে আছে বাম দিকে. এর মাইক্রো ইউএসবি পোর্ট নিচের দিকে. সেখানে লাউডস্পিকার, হেডফোন জ্যাক এবং মাইক্রোফোন দেওয়া হয়েছে. আশা করা হচ্ছে এতে ইউএসবি-টাইপ পোর্ট হবে. এই ফোনে দুটি ক্যামেরা ভ্যার্টিকাল পজিশনে দেওয়া হয়েছে. সেই সাথে সিঙ্গেল এলইডি ফ্যালাশ আছে. আশাতিরিক্ত সেন্সর পাওয়া যাবে এই ফোনে. এই ফোন ব্যবহার করা খুবই সহজ, এটাই সবচেয়ে বড়ো বিষয়. ফোনে 4 জীবী রয়াম ও 64  জীবী ইন্টারনাল স্টোরেজ আছে. এই হ্যান্ডসেট ডুয়েল সিম সাপোর্ট করে. ভিভো ভি9 -এর স্ক্রিন 6.3 ইঞ্চির. যার রিজল্যুয়েশন 1080x2280  পিক্সেল.

ভিভো ভি9 -এর ফেস আনলক ফিচার খুবই ভালো কাজ করে. ফোনে 3260 এমএএইচ ব্যাটারি আছে. ইউটিউব, হোয়াটসাপের মতো এপ্প ব্যবহার করেও ফোন সারা দিন ব্যবহার করা যাবে. এতে 16 মেগাপিক্সলের প্রাইমারি সেন্সর এবং 5  মেগাপিক্সলের ডেপ্থ সেন্সর  আছে. এই ফোনে 24 মেগাপিক্সলের সেলফি ক্যামেরা আছে.

Vivo ফোন কম্পানি Vivo V9 -এর সাথে সারা দেশকে এই প্রথম এমন ফিচার যুক্ত এন্ড্রয়েড স্মার্ট ফোন দিতে সক্ষম. এর হার্ডওয়ার ও সফটওয়ারের তুলনা নেই. এই ফোনের ব্যাটারি দুর্বল প্রকৃতির আর ক্যামেরা ভালো হলেও কম আলোতে ততটা ভালো করে কাজ করতে পারেন. ভি9 -এর উপভোক্তারা পাবে বড়ো ডিসপ্লে ও পাতলা বর্ডার, যা যেকোনো মানুষের ধ্যানাকর্ষন করতে পারে.
কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com