ভারতে Mi 10 লঞ্চ বাতিল করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
ভারতে Mi 10 লঞ্চ বাতিল করল Xiaomi

ফেব্রুয়ারিতে চিনে লঞ্চ হয়েছিল Mi 10

হাইলাইট
  • করোনাভাইরাসের বিরূদ্ধে যুদ্ধে মনোনিবেশ করছে Xiaomi
  • Mi 10 লঞ্চ পিছিয়ে দিয়েছে কোম্পানি
  • Redmi Note 9 Pro Max বিক্রি পিছিয়েছে চিনের কোম্পানিটি

দেশব্যাপী লকডাউন ঘোষণার পর ভারতে Mi 10 লঞ্চ বাতিল করল Xiaomi। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে পরিস্থিতির উপরে নজর রেখে ভবিষ্যতে এই ফোন লঞ্চের দিন জানানো হবে।  31 মার্চ ভারতে Mi 10 লঞ্চের কথা ছিল। বুধবার মধ্যরাত থেকে 21 দিনের জন্য গোটা দেশে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। এই সময়ে গোটা দেশে শুধুমাত্র অত্যাবশ্যকীয় পণ্য বিক্রি করা যাবে। প্রসঙ্গত ফেব্রুয়ারিতে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন।

এক বিবৃতিতে Xiaomi জানিয়েছে, “সাবধানতার সাথে বিবেচনা করার পরে আমরা Xiaomi-র পরবর্তী ফ্ল্যাগশিপ Mi 10 লঞ্চ বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। 31 মার্চ এই ফোন লঞ্চ হওয়ার কথা ছিল। পরিস্থিতির উপর নজর রেখে শীঘ্রই এই ফোন লঞ্চের দিন ঘোষণা করা হবে।”

লকডাউনের কারণে ভারতে উৎপাদন বন্ধ করল Oppo, Realme, Vivo

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max। ইতিমধ্যেই Redmi Note 9 Pro বিক্রি শুরু হলেও Redmi Note 9 Pro Max বিক্রি পিছিয়ে দিয়েছে Xiaomi।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে দেশে করোনাভাইরাস অতিমারির বিরুদ্ধে লড়াই করতে সব শক্তি খরচ করা হবে। সম্প্রতি দেশের বিভিন্ন হাসপাতাল ও পুলিশ বিভাগকে বিনামূল্যে N95 মাস্ক দেওয়ার ঘোষণা করেছিলেন Xiaomi-র গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com