Lenovo Tab Plus লঞ্চ হয়েছে, 11.5-ইঞ্চি স্ক্রিন ও 8 JBL স্পিকার সহ

Lenovo Tab Plus লঞ্চ হয়েছে, 11.5-ইঞ্চি স্ক্রিন ও 8 JBL স্পিকার সহ

Photo Credit: Lenovo

হাইলাইট
  • Lenovo Tab Plus লঞ্চ
  • 11.5-ইঞ্চি 2K স্ক্রিন ও 8 JBL স্পিকার
  • Lenovo Tab Plus Android 14 এর উপর ভিত্তি করে এবং 128GB ইনবিল্ট স্টোরেজ প্
বিজ্ঞাপন

Lenovo Tab Plus বৃহস্পতিবার বিশ্বব্যাপী উন্মোচিত হয়েছে। ট্যাবলেটটি আটটি JBL স্পিকার এবং Dolby Atmos সমর্থন সহ একটি 11.5-ইঞ্চি 2K LCD স্ক্রিন দিয়ে সজ্জিত। এটি একটি Bluetooth স্পিকার হিসাবে ব্যবহার করা যেতে পারে, যেখানে ব্যবহারকারীরা ট্যাবলেটের মাধ্যমে গান বা পডকাস্ট স্ট্রিম করতে পারেন। ট্যাবলেটটি MediaTek Helio G99 চিপসেট দ্বারা চালিত এবং Android 14 আউট-অফ-দ্য-বক্স চলে। এটি একটি 8,600mAh ব্যাটারি সহ আসে যা 45W তারযুক্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানিটি এখনও নিশ্চিত করেনি যে Lenovo Tab Plus ভারতে লঞ্চ হবে কিনা।

Lenovo Tab Plus এর দাম:

Lenovo Tab Plus বর্তমানে নির্বাচিত বৈশ্বিক বাজারে EUR 279 (প্রায় ২৫,০০০ টাকা) বা USD 289.99 (প্রায় ২৪,২০০ টাকা) থেকে শুরু করে কেনার জন্য উপলব্ধ। ট্যাবলেটটি একটি একক লুনা গ্রে শেডে এবং দুটি RAM এবং স্টোরেজ কনফিগারেশনে দেওয়া হয়েছে - 8GB + 128GB এবং 8GB + 256GB।

 Lenovo Tab Plus এর স্পেসিফিকেশন ও বৈশিষ্ট্য:

Lenovo Tab Plus 11.5-ইঞ্চি 2K (2,000 x 1,200 পিক্সেল) LCD স্ক্রিন 90Hz রিফ্রেশ রেট এবং 400 নিটস উজ্জ্বলতার সাথে খেলে। এটি 8GB RAM এবং 256GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ একটি MediaTek Helio G99 চিপসেট দ্বারা চালিত। এটি Android 14 আউট-অফ-দ্য-বক্স চলে।

ক্যামেরা বিভাগের জন্য, Lenovo Tab Plus এ পিছনে একটি 8-মেগাপিক্সেল সেন্সর এবং সামনে একটি 8-মেগাপিক্সেল সেন্সর সহ অটোফোকাস এবং ফিক্সড ফোকাস রয়েছে। ট্যাবলেটটি আটটি JBL স্পিকার সহ Dolby Atmos এ সজ্জিত, যাতে আপনি এটিকে Bluetooth স্পিকার হিসাবে ব্যবহার করতে পারেন। ব্যবহারকারীরা অন্যান্য Bluetooth ডিভাইস যেমন স্মার্টফোন থেকে ট্যাবলেটের মাধ্যমেও গান স্ট্রিম করতে পারেন। একটি অ্যাপ অ্যাপের মাধ্যমে আপনি ভলিউম নিয়ন্ত্রণ এবং অন্যান্য অডিও সেটিংস নিয়ন্ত্রণ করতে পারবেন।

Lenovo Tab Plus এ আছে 8,600mAh ব্যাটারি  যা 45W তারযুক্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ট্যাবলেটের সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে Wi-Fi 5, Bluetooth 5.2, এবং একটি USB টাইপ-সি পোর্ট। এটি একটি 3.5 মিমি অডিও জ্যাক এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

আরও পড়া: Lenovo Tab Plus, Lenovo
ফেসবুকে শেয়ার করুন Gadgets360 Twitter Shareটুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© Copyright Red Pixels Ventures Limited 2024. All rights reserved.
Trending Products »
Latest Tech News »