লকডাউনের জন্য অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে BSNL

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লকডাউনের জন্য অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে BSNL

কঠিন সময়ে গ্রাহককে অতিরিক্ত সুবিধা দিচ্ছে BSNL

হাইলাইট
  • 20 এপ্রিল পর্যন্ত ভ্যালিডিটি বাড়ানো হয়েছে
  • গ্রাহকের নম্বরে 10 টাকা রিচার্জ পাঠিয়ে দেওয়া হবে
  • জানিয়েছেন কেন্দ্রীয় ইলেকট্রনিক্স ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ

লকডাউনের চলাকালীন যে সব গ্রাহকের ভ্যালিডিটি শেষ হওয়ার কথা ছিল সেই সব নম্বরের বৈধতা 20 এপ্রিল পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। 22 মার্চের পর যে সব গ্রাহকের বৈধতা শেষ হয়েছে সেই সব গ্রাহক 20 এপিল পর্যন্ত বিনামূল্যে ইনকামিং কল করতে পারবেন। গোটা দেশে লকডাউনের সময় গ্রাহককে স্বস্তি দিতে এই সিদ্ধান্ত নিয়েছে BSNL।

কেন্দ্রীয় ইলেকট্রনিক্স ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ ANI কে বলেছেন, “20 এপ্রিল পর্যন্ত কোন BSNL গ্রাহকের সিম বন্ধ হবে না। আউটগোইং কলের জন্য গ্রাহকের নম্বরে 10 টাকা রিচার্জ পাঠিয়ে দেওয়া হবে।”

করোনাভাইরাস সংক্রমণে লাগাম টানতে 14 এপিল পর্যন্ত গোটা দেশে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। গ্রাহককে স্বাস্তি দিয়ে ইতিমধ্যেই বিভিন্ন টেক কোম্পানি নিজেদের ওয়্যারিন্টি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

একশো টাকার কম দামে প্রায় দুই মাস ভ্যালিডিটি দিচ্ছে Vodafone

এক ঝলকে টেক দুনিয়ার সব খবর: দেখুন গ্যাজেট এক্সপ্রেস 

এছাড়াও লকডাউনের জন্য এটিএম থেকে রিচার্জের সুবিধা নিয়ে এসেছে Jio। এবার গোটা দেশের প্রায় এক লক্ষ এটিএম থেকে যে কোন Jio প্রিপেড নম্বর রিচার্জ করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com