সোমবার লঞ্চ হতে পারে জিওফোন ৩: সামনে আসতে পারে জিও গিগাফাইবারের প্ল্যান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
সোমবার লঞ্চ হতে পারে জিওফোন ৩: সামনে আসতে পারে জিও গিগাফাইবারের প্ল্যান

Photo Credit: Jio.com

গত বছর জিও গিগাফাইবার ব্রডব্যান্ড লঞ্চ হয়েছিল

হাইলাইট
  • 500 টাকার আশেপাশে জিও গিগাফাইবার প্ল্যান শুরু হবে
  • লঞ্চ হতে পারে জিওফোন ৩
  • সোমবার রিলায়েন্সের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হবে

সোমবার কোম্পানির বার্ষিক সাধারন সভায় একাধিক ঘোষনা করবেন রিলায়েন্স গোষ্ঠীর প্রধান মুকেশ আম্বানি। এই অনুষ্ঠানে জিও গিগাফাইবার ব্রডব্যান্ডের দাম ঘোষনা হতে পারে। গত বছর বার্ষিক সাধারন সভায় এই পরিষেবার সূচনা করেছিলেন মুকেশ। এর পরে এক বছর ধরে পরীক্ষামুলকভাবে এই পরষেবা শুরু হলেও এখনও বাণিজ্যিকভাবে গিগাফাইবার পরিষেবা শুরু করেনি জিও। সোমবার কোম্পানির ফাইবার ব্রডব্যান্ড পরিষেবার প্ল্যান ঘোষনা হতে পারে। একই সাথে সামনে আসতে পারে জিও ফোন ৩।

গত এক বছরে গোটা দেশের বিভিন্ন এলাকায় পরীক্ষামুলকভাবে গিগাফাইবার পরিষেবা শুরু করেছে কোম্পানি। ৪,৫০০ টাকা আর ২,৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিটের মাধ্যমে গিগাফাইবার কানেকশান পাওয়া যাচ্ছিল। এর পরে বিনামূল্যে ব্রডব্যান্ড ব্যবহার করা যাচ্ছিল। যদিও কানেকশান ছেড়ে দিলে সিকিউরিটি ডিপোজিটের টাকা ফিরে পাওয়া যাবে।

গত কয়েক মাসে জিও গিগাফাইবারের প্ল্যান সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। সেখানে জানানো হয়েছিল কম্বো প্ল্যানে মাসে ৬০০ টাকা দিয়ে জিও গিগাফাইবার ব্যবহার করা যাবে। ট্রিপল পে প্ল্যানে থাকছে হাই স্পিড ডেটা, লাইভ টিভি আর আনলিমিটেড কল করার সুযোগ। ইন্টারনেট ব্যবহারের জন্য একটি অপ্টিকাল নেটওয়ার্ক টার্মিনাল দেবে জিও। এছাড়াও লাইভ টিভি দেখার জন্য গ্রাহক পাবেন একটি জিও গিগাবক্স। আর ফল কলের জন্য একটি ল্যান্ড লাইন কানেকশন দেওয়া হবে। বেস প্ল্যানে 100 Mbps স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এছাড়াও জিও গিগাফাইবারের সাথে বিভিন্ন স্মার্ট হোম ডিভাইস ব্যবহার করা যাবে।

এছাড়াও সোমবারের অনুষ্ঠানে জিও ফোনের নতুন ভার্সান সামনে আসতে পারে। ফিচার ফোনের বাজারে দুর্দান্ত সাড়া ফেলেছিল জিও ফোন। সেই তুলনায় দাগ কাটতে পারেনি জিও ফোন ২। তাই জিও ফোন ৩ লঞ্চের আগে সবার এই দিকে নজর রয়েছে। ১১ অগাশ্ত সকাল ১১ টায় এই ইভেন্ট শুরু হবে। প্রায় ২ ঘন্টা ধরে চলবে এই অনুষ্ঠান।

শুক্রবার অন্য এক রিপোর্টে জানা গিয়েছে সোমবারের অনুষ্ঠানের আগে জিও গিগাফাইবার প্রিভিউ গ্রাহকদের ল্যান্ড লাইন দিতে শুরু করেছে কোম্পানি। সেখান থেকে আনলিমিটেড ভয়েস কল করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com