বইপ্রেমীদের জন্য সুখবর নিয়ে এল Amazon

বইপ্রেমীদের জন্য সুখবর নিয়ে এল Amazon

সম্প্রতি Kindle স্টোরে নতুন Prime Reading বিভাগ শুরু করেছে Amazon।

হাইলাইট
  • ভারতে Prime Reading পরিষেবা লঞ্চ করল Amazon
  • Amazon Prime গ্রাহকরাই এই পরিষেবা ব্যবহার করতে পারবেন
  • Kindle ইবুক রিডার অথবা Android ও iOS এর Kindle অ্যাপ থেকে ইবুক পড়া যাবে

ভারতে Prime Reading পরিষেবা লঞ্চ করল Amazon। শুধুমাত্র Amazon Prime গ্রাহকরাই এই পরিষেবা ব্যবহার করতে পারবেন। এর ফলে ভারতের Amazon Prime গ্রাহকরা কয়েকশো ইবুক বিনামূল্যে পড়তে পারবেন। একই সাথে চলতে থাকবে Kindle Unlimited পরিষেবা। Kindle Unlimited এর মাধ্যমে মাসে মাত্র 150 টাকার বিনিময়ে কইয়েক শো বই বিনামূল্যে পড়তে পারেন গ্রাহকরা। নতুন Prime Reading এর অধীনে Kindle Store থেকে ফিকশান, নন-ফিকাশান, কমিক, রোমান্স সহ একাধিক প্রাদেশিক ভাষায় বই পড়তে পারবেন ভারতের Amazon Prime গ্রাহকরা।

ভারতে Amazon Prime গ্রাহকরা নিজের Kindle ইবুক রিডার অথবা Android ও iOS এর Kindle অ্যাপ থেকে সরাসরি Prime Reading পরিষেবার মাধ্যমে বিনামূল্যে বই ডাউনলোড করে পড়তে পারবেন। সম্প্রতি Kindle স্টোরে নতুন Prime Reading বিভাগ শুরু করেছে Amazon।

Amazon Prime অ্যাকাউন্ট থেকে লগ ইন করে ‘Read for Free’ বাটনে ক্লিক করে তালিকার যে কোন বই বিনামুল্যে ডাউনলোড করে পড়তে শুরু করা যাবে। ইংরাজি ছাড়াও, হিন্দি, মারাঠি ও তামিল ভাষায় Prime Reading বিভাগে একাধিক বই রয়েছে।

2016 সালের অক্টোবর মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে Prime Reading পরিষেবা শুরু করেছিল Amazon। সেই দেশে এই পরিষেবায় মাসে খরচ হয় 1.99 মার্কিন ডলার (প্রায় 145 টাকা)।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com