2 নভেম্বর শুরু হচ্ছে Amazon Great Indian Festival Sale: সব অফারের খবর সবার আগে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
2 নভেম্বর শুরু হচ্ছে Amazon Great Indian Festival Sale: সব অফারের খবর সবার আগে

Amazon সেলে HDFC ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা 10 শতাংশ ছাড় পাবেন

হাইলাইট
  • 2 নভেম্বর থেকে 5 নভেম্বর পর্যন্ত চলবে Amazon Great Indian Festival Sale
  • HDFC ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা 10 শতাংশ ছাড় পাবেন
  • নো কস্ট ইএমআই আর বিনামূল্যে ডেলিভারির সুবিধা দেবে Amazon

1 নভেম্বর শুরু হবে Flipkart Diwali Sale। পিছিয়ে নেই Amazon। আগামী 2 নভেম্বর থেকে 5 নভেম্বর পর্যন্ত চলবে Amazon Great Indian Festival Sale। এই সেলে HDFC ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা 10 শতাংশ ছাড় পাবেন। থাকছে অতিরিক্ত 5 শতাংশ ছাড়ের সুযোগ। এই ক্যাশব্যাক Amazon Pay ব্যালেন্সে যোগ হবে। এই সেলে প্রথম বিক্রি শুরু হবে Oneplus 6T। মঙ্গলবার ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন। আগামী 1 নভেম্বর প্রাইম গ্রাহকদের জন্য OnePlus 6T বিক্রি শুরু হবে। 2 নভেম্বর থেকে সব গ্রাহক লেটেস্ট এই স্মার্টফোন কিনতে পারবেন।

আগামী সেলে গ্রাহকদের নো কস্ট ইএমআই আর বিনামূল্যে ডেলিভারির সুবিধা দেবে Amazon। 500 টাকার বেশি কেনাকাটায় পাওয়া যাবে BookMyShow আর Swiggy ভাউচার। জনপ্রিয় Redmi 6 Pro, Samsung Galaxy A8+, Realme 1 এর মতো ফোনে থাকবে বিশাল ছাড়। ল্যাপটপে 25,000 টাকা, ক্যামেরা ও অডিও প্রোডাক্টে 70 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। মাত্র 249 টাকা থেকে পাওয়া যাবে হেডফোন। এছাড়াও 3,299 টাকায় কেনা যাবে 1TB হার্ড ড্রাইভ।

2-5 নভেম্বর রোজ সকাল 11 টায় Mi TV 49-ইঞ্চি পাওয়া যাবে। বড় অ্যাপলায়েন্সে পাওয়া যাবে 22,000 টাকা পর্যন্ত ছাড় আর সহজ ইএমআই এর সুযোগ। এছাড়াও Echo স্মার্ট স্পিকার, Fire TV stick আর Kindle ই-রিডারে পাওয়া যাবে 3,500 টাকা পর্যন্ত ছাড়।

Amazon Great Indian Festival Sale এ OnePlus, Honor, Xiaomi, Samsung, Realme, Huawei, Vivo, Motorola সহ সব জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ডে পাওয়া যাবে আকর্ষনীয় ছাড়। এছাড়াও Amazon Basics প্রোডাক্টে 65 শতাংশ ছাড় পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com