আরও কম দামে ওয়্যারলেস ইয়ারবাড নিয়ে এল Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
আরও কম দামে ওয়্যারলেস ইয়ারবাড নিয়ে এল Realme

তিনটি রঙে পাওয়া যাবে Realme Buds Air Neo

হাইলাইট
  • ইতিমধ্যেই বিক্রি শুরু হয়েছে Realme Buds Air Neo
  • থাকছে R1 চিপ
  • তিনটি রঙে পাওয়া যাবে

আরও একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড নিয়ে এল Realme। সোমবার ভারতে এল Realme Buds Air Neo। গত বছর লঞ্চ হওয়া Buds Air-এ একাধিক আপগ্রেড সহ এই ইয়ারফোন লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। 12মিমি ড্রাইভারের পরিবর্তে নতুন ইয়ারবাডে থাকছে 13 মিমি ড্রাইভার। 119.2ms ল্যাটেন্সি টাইম থাকছে। সঙ্গে রয়েছে IPX4 ওয়াটার রেসিস্ট্যন্ট।

Realme Buds Air Neo'র দাম

Realme Buds Air Neo'র দাম 2,999 টাকা। সাদা, সবুজ ও লাল রঙে এই ইয়ারফোন বিক্রি হবে। সোমবার দুপুর 3 টে থেকে বিক্রি শুরু হবে। প্রসঙ্গত 3,999 টাকায় লঞ্চ হয়েছিল Realme Buds Air।

Realme Buds Air Neo স্পেসিফিকেশন

Realme Buds Air Neo-তে রয়েছে R1 চিপ। গত বছর Buds Air-এও একই চিপ ব্যবহার হয়েছিল। সেই ইয়ারফোনে 243.8ms ল্যাটেন্সি ছিল। Realme Buds Air Neo-তে ল্যাটেন্সি কমে হয়েছে 119.2 ms।

নতুন ইয়ারফোনে 13মিমি ড্রাইভার ব্যবহার হয়েছে। থাকছে Bluetooth 5.0 কানেক্টিভিটি। এই ইয়ারফোনের কেস ওপেন করতে তা নিজে থেকেই স্মার্টফোনের সঙ্গে পেয়ার হয়ে যাবে।

Realme Buds Air Neo-তে টাচ কন্ট্রোল থাকচে। অর্থাৎ ইন্যারফোনে স্পর্শ করেই প্লে-ব্যাক নিয়ন্ত্রণ করা যাবে। থাকছে USB Type-C পোর্ট। কোম্পানির দাবি এক চার্জে 17 ঘণ্টা পর্যন্ত চলবে এই ইয়ারবাড।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com