নতুন স্মার্ট স্পিকার ও রাউটার লঞ্চ করল Xiaomi

নতুন স্মার্ট স্পিকার ও রাউটার লঞ্চ করল Xiaomi

মঙ্গলবার চিনে লঞ্চ হয়েছে Redmi AI Speaker Play আর Redmi Router AC2100

হাইলাইট
  • চারটি রঙে পাওয়া যাবে নতুন স্মার্ট স্পিকার
  • থাকছে ভয়েস রিকগনিশন প্রযুক্তি
  • এই প্রথম রাউটার লঞ্চ করল Redmi

সম্প্রতি চিনে নতুন Redmi K30 স্মার্টফোন আর RedmiBook 13 ল্যাপটপ লঞ্চ করেছে Xaiomi। একই ইভেন্ট থেকে একটি স্মার্ট স্পিকার ও একটি রাউটার লঞ্চ করেছে বেজিংয়ের কোম্পানিটি। মঙ্গলবার চিনে লঞ্চ হয়েছে Redmi AI Speaker Play আর Redmi Router AC2100। কোম্পানির প্রথম স্মার্ট স্পিকারে থাকছে ভয়েস রিকগনিশন ফিচার। অন্যদিকে এই প্রথম AC 2100 রাউটার লঞ্চ করল চিনের কোম্পানিটি। এই রাউটারে থাকছে হাই ফ্রিকোয়েন্সি সিগনাল অ্যাম্পলিফায়ার।

Redmi AI Speaker Play আর Redmi Router AC2100 এর দাম

Redmi AI Speaker Play এর দাম 79 ইউয়ান (প্রায় 800 টাকা)। Redmi Router AC2100 এর দাম 169 ইউয়ান (প্রায় 1,700 টাকা)। 12 ডিসেম্বর এই দুই প্রোডাক্ট বিক্রি শুরু হবে। ইতিমধ্যেই চিনে শুরু হয়েছে প্রি-অর্ডার। ভারতে কবে নতুন প্রোডাক্টগুলি লঞ্চ হবে জানা যায়নি।

Redmi AI Speaker Play ফিচার্স

Redmi AI Speaker Play তে থাকছে 5W স্পিকার। থাকছে ডটেড মেশ ডিজাইন। উপরে থাকছে পাঁচটা এলইডি। কোম্পানির নিজস্ব ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্টে এই স্মার্ট স্পিকার চলবে। মোট 1,400 টা আলাদা কাজ করতে পারবে এই স্পিকার। Xiaomi, Phillips সহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট ডিভাইস এই স্পিকার থেকে নিয়ন্ত্রণ করা যাবে।

Redmi Router AC2100

এটা Redmi ব্র্যান্ডের অধীনে প্রথম রাউটার। এই প্রথম AC2100 রাউটার লঞ্চ করল Xiaomi। এই রাউটারে থাকছে 2.4GHz+5GHz ডুয়াল ব্যান্ড সাপোর্ট। কোম্পানির দাবি নতুন রাউটারে একসাথে 128টা ডিভাইস কানেক্ট করা যাবে। ভালো নেটওয়ার্ক কভারেজের জন্য থাকছে ছয়টি হাই পারফর্মেন্স সিগনাল অ্যামপ্লিফায়ার।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com