নতুন আপডেটে iPhone X-এ চলবে Inbox by Gmail অ্যাপ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
নতুন আপডেটে iPhone X-এ চলবে Inbox by Gmail অ্যাপ
হাইলাইট
  • Inbox by Gmail অ্যাপ এর উপরে ও নীচে কালো বার সরে গিয়েছে
  • App Store এ একটি 144MB আপডেট এসেছে
  • এই আপডেটে অন্য কোন ফিচার যোগ হয়নি

iPhone X লঞ্চের আট মাস পরে সেই ফোনে Inbox by Gmail অ্যাপ সাপোর্ট শুরু হল। সম্প্রতি Inbox by Gmail অ্যাপ এর iOS ভার্সানটি আপডেট করা হয়েছে। এই আপডেটেই iPhone X এএ সাপোর্ট যোগ করা হয়েছে।

App Store এ একটি 144MB আপডেট এসেছে। Google জানিয়েছে নতুন এই আপডেটে Apple এর সবথেকে দামী ফোনে এবার থেকে Inbox by Gmail অ্যাপ কাজ করবে। বৃহষ্পতিবার ভার্জ এ এক রিপোর্টে এই খবর প্রকাশিত হয়েছে।

এই আপডেটে Inbox by Gmail অ্যাপ এর উপরে ও নীচে কালো বার সরে গিয়েছে। iPhone X একমাত্র Apple ডিভাইস যেখানে 19.5:9 অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে রয়েছে। কোম্পানির রিলিজ নোটে জানানো হয়েছে এই আপডেটে অন্য কোন ফিচার যোগ হয়নি।

অন্যদিকে গত মাসে Inbox by Gmail এর Android ভার্সানে 'unsubscribe tips' ফিচার যোগ হয়েছে। এই ফিচারে বিভিন্ন নিউজলেটার আনসাবস্ক্রাইব করার টোটকা জানানো হবে। এর সাথেই 'Unsubscribe' বাটনে ট্যাপ করে এই কাজ করে ফেলা যাবে। জুন মাসে Android এর Gmail অ্যাপ এ কাস্টমাইজেবেল সোয়াইপ অ্যাকশান ফিচার যোগ হয়েছিল।

iOS এর Gmail অ্যাপ এ হাই প্রায়োরিটির ইমেলে স্মার্ট নোটিফিকেশান ফিচার যোগ হয়েছিল। মেশিন লার্নিং ও আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে এই ফিভচারের মাধ্যমে Gmail অ্যাপ শুধুমাত্র গুরুত্বপূর্ণ অ্যাপ এর নোটিফিকেশান জানাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com