কবে বাজারে আসছে Moto G7?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
কবে বাজারে আসছে Moto G7?

Photo Credit: DroidShout

ব্রাজিলে লঞ্চ হবে Moto G7 সিরিজের ফোনগুলি

হাইলাইট
  • ফেব্রুয়ারি মাসে বাজারে আসছে Moto G7
  • Moto G7 আর Moto G7 Plus ফোনে থাকবে ওয়াটারনচ ডিসপ্লে
  • Moto G7 ফোনে থাকবে Snapdragon 660 চিপসেট 4GB RAM আর 32GB স্টোরেজ

2019 সালের ফেব্রুয়ারি মাসে বাজারে আসছে Moto G7। পরবর্তী Moto G সিরিজে একসাথে চারটি ফোন লঞ্চ হবে। এই ফোনগুলি হল Moto G7, Moto G7 Plus, Moto G7 Play আর Moto G7 Power। ফেব্রুয়ারি মাসে ব্রাজিলে এই ফোনগুলি লঞ্চের পরিকল্পনা করছে Motorola। সম্প্রতি এক রিপোর্টে এই কথা জানানো হয়েছে।
 

আরও পড়ুন: লঞ্চের আগেই জেনে নিন Poco F2 ফোনের স্পেসিফিকেশান

ইতিমধ্যেই একাধিক রিপোর্টে Moto G7 সিরিজের ফোনগুলি সম্পর্কে জানা গিয়েছে। 25 থেকে 28 ফেব্রুয়ারি পর্যন্ত চলবে ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেস ইভেন্ট। এই ইভেন্টের আগেই লঞ্চ হবে নতুন Motorola ফোনগুলি।

সাম্প্রতিক রিপোর্টে জানা গিয়েছে নতুন Moto G7 আর Moto G7 Plus ফোনে থাকবে ওয়াটারনচ ডিসপ্লে। Moto G7 ফোনে থাকবে Snapdragon 660 চিপসেট 4GB RAM আর 32GB স্টোরেজ। হাই এন্ড Moto G7 Plus এ থাকবে Snapdragon 700 সিরিজের চিপসেট। এক রিপোর্টে জানানো হয়েছে এই ফোনে থাকতে পারে Snapdragon 710 চিপসেট। সাথে থাকবে 4GB/6GB RAM আর 64GB ইন্টারনাল স্টোরেজ।

 

আরও পড়ুন: Jio Happy New Year Offer: কী সুবিধা পাচ্ছেন গ্রাহকরা?

 

 

moto g7 power play renders droidshout Moto G7 Power  Moto G7 Play

 

আরও পড়ুন: 2019 সালে এই পরিষেবাগুলি নিয়ে আসছে Jio

 

Moto G7 ফোনে থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরার সাথেই থাকবে LED ফ্ল্যাশ। এছাড়াও এই ফোনে থাকছে 3.5 মিমি হেডফোন জ্যাক, USB Type-C পোর্ট আর লাউডস্পিকার গ্রিল। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের নীচে থাকবে কোম্পানির লোগো।

Moto G7 ফোনের সাথেই লঞ্চ হবে Moto G7 Play ও Moto G7 Plus। এই সব ফোনেই একই ডিজাইন থাকবে বলে জানা গিয়েছে। Moto G7 এ থাকবে একটি 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকতে পারে Snapdragon 660 চিপসেট, 4GB RAM আর 12MP সেলফি ক্যামেরা। Moto G7 এর ভিতরে থাকবে 64GB স্টোরেজ আর 3,500 mAh ব্যাটারি।


কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com