যে কোন টিভিকে স্মার্টটিভি বানাতে নতুন প্রোডাক্ট আনছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
যে কোন টিভিকে স্মার্টটিভি বানাতে নতুন প্রোডাক্ট আনছে Xiaomi

চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হতে পারে Mi Box S

8 মে ভারতে লঞ্চ হবে Mi 10। 108 মেগাপিক্সেল ক্যামেরার এই স্মার্টফোনের সঙ্গেই আগামী শুক্রবার একাধিক নতুন প্রোডাক্ট ভারতে আনবে চিনের সংস্থাটি। কোম্পানির দাবি এই নতুন প্রোডাক্ট ব্যবহার করে যে কোন টিভিকে স্মার্টটিভি করে তোলা যাবে। ইতিমধ্যেই গোটা বিশ্বের একাধিক দেশে বিক্রি হয় Mi Box S। এই ডিভাইসের মাধ্যমে সহজেই যে কোন টিভিকে অ্যানড্রয়েড টিভি বানিয়ে ফেলা সম্ভব।

সম্প্রতি টুইটারে কোম্পানির প্রধান মনু কুমার জৈন একটি ভিডিও টিজার পোস্ট করেছেন। সেখানে জানানো হয়েছে 2020 সালেও নিজের টিভি আপগ্রেড করার ইচ্ছা না থাকলে সমাধান নিয়ে আসছে Xaiomi। তিনি বলেন Mi 10 এর সঙ্গেই এই প্রোডাক্ট ভারতে আসতে চলেছে।

চলতি বছর জানুয়ারিতে 1GB RAM ও 4GB স্টোরেজ সহ চিনে লঞ্চ হয়েছিল Mi Box 4 SE। এছাড়াও বাজারে রয়েছে Mi Box 4 ও Mix Box S। এই প্রোডাক্টগুলি ব্যবহার করে যে কোন সাধারণ টিভিকে স্মার্ট টিভি বানিয়ে ফেলা যাবে।

যদিও অনেকে বলছেন ঐ দিন ভারতে আসবে Mi  TV Stick। এটা কোম্পানির স্ট্রিমিং স্টিক। সম্প্রতি ইউরোপে এই ডিভাইস লঞ্চ করেছিল Xiaomi।

এই দুই স্ট্রিমিং ডিভাইসের সঙ্গেই থাকবে ব্লুটুথ রিমোট। থাকছে 4K ভিডিও প্লে ব্যাক সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: हिंदी
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com