TikTok কে ঘায়েল করতে এই অ্যাপ লঞ্চ করল Facebook

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
TikTok কে ঘায়েল করতে এই অ্যাপ লঞ্চ করল Facebook
হাইলাইট
  • TikTok এর সাথে প্রতিযোগিতায় নতুনঅ্যাপ লঞ্চ করেছে Facebook
  • Lasso নামের এই অ্যাপে একাধিক ফিল্টার সহ ছোট ভিডিও পোস্ট করা যাবে
  • শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে এই অ্যাপ ব্যবহার করা যাবে

নতুন ভিডিও অ্যাপ লঞ্চ করেছে Facebook। Lasso নামের এই অ্যাপে একাধিক ফিল্টার সহ ছোট ভিডিও পোস্ট করা যাবে। জনপ্রিয় ভিশিও অ্যাপ TikTok এর সাথে প্রতিযোগিতায় নতুন Lasso অ্যাপ লঞ্চ করেছে Facebook।

শনিবার এক টুইটে প্রোডাক্ট ম্যানেজার বোয়েন পান Lasso অ্যাপ লঞ্চের খবর প্রকাশ করেন। আপাতত শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে এই অ্যাপ ব্যবহার করা যাবে।

Lasso অ্যাপের মধ্যে রয়েছে আকর্ষনীয় সব ভিডিও এডিটিং টুল। এই অ্যাপ ব্যবহার করে গান বা ভিডিওর উপরে টেক্সট ব্যবহার করা যাবে। Android ও iOS গ্রাহকরা Lasso ডাউনলোড করতে পারবেন।

তবে এই অ্যাপের সব প্রোফাইল পাবলিক থাকবে। অর্থাৎ কোনভাবেই প্রোফাইলের পোস্ট সাধারন মানুষের থেকে লুকিয়ে রাখা যাবে না। মার্কিন যুক্তরাষ্ট্রে ইতিমিধ্যেই Snapchat ও YouTube এর কাছে ক্রমশ জনপ্রিয়তা হারাচ্ছে Facebook। হারানো জমি ফিরে পেতে আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে Lasso লঞ্চ করেছে Facebook।

মার্কিন যুক্তরাষ্ট্রের 69 শতাংশ তরুন তরুনী Snapchat ব্যবহার করেন। এছাড়াও 72 শতাংশ তরুন-তরুনী Instagram আর 85 শতাংশ তরুন-তরুনী Youtube ব্যবহার করেন।

নিজের Facebook বা Instagram অ্যাকাউন্ট ব্যবহার করে এই অ্যাপে লগ ইন করা যাবে। এছাড়াও Lasso র পোস্ট সরাসরি Facebook Stories এ শেয়ার করা যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com