Whatsapp Group-এ অপ্রয়োজনীয় মেসেজ থেকে মুক্তির উপায়

Whatsapp Group-এ অপ্রয়োজনীয় মেসেজ থেকে মুক্তির উপায়
হাইলাইট
  • হবে। Android ও iPhone এ নতুন এই ফিচার যোগ হয়েছে
  • শুক্রবার এই ফিচার লঞ্চ করেছে Whatsapp
  • group এর অন্য সদস্যরা কোন মেসেজ পোস্ট করতে পারবেন না

এবার থেকে Whatsapp এ মেসেজ পাঠাতে অনুমতির প্রয়োজন হবে। Android ও iPhone এ নতুন এই ফিচার যোগ হয়েছে। শুক্রবার এই ফিচার লঞ্চ করেছে Whatsapp। iPhone এ version 2.18.70 ও Android এ version 2.18.201 এ এই ফিচার যোগ হয়েছে।

“আজ থেকে Whatsapp এর group এ নতুন ফিচার যোগ হচ্ছে। নতুন এই ফিচারের মাধ্যমে কোন গ্রুপে শুধুমাত্র অয়াডমিনরাই মেসেজ পাঠাতে পারবেন। অনেকেই গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার জন্য বিভিন্ন গ্রুপ ব্যবহার করেন। স্কুল কলেজ বা কাজের জায়গায় Whatsapp group এ নতুন এই ফিচার দারুন কাজে লাগবে।” এক ব্লগ পোস্টে জানিয়েছে Whatsapp। Android, iPhone ও Windows Phone এ নতুন এই ফিচার পাওয়া যাবে।

whatsapp send messages main

নতুন এই ফিচার ব্যবহারের জন্য যে কোন Whatsapp group ওপেন করে Group Info > tap Group Settings > Send Messages এ যান। এখানে পৌঁছালে নতুন দুটি অপশান দেখতে পাবেন। এখানেই শুধুমাত্র অ্যাডমিন সিলেক্ট করলে group এর অন্য সদস্যরা কোন মেসেজ পোস্ট করতে পারবেন না। এর জন্য "Only admins can send messages" সিলেক্ট করুন।

এছাড়াও group সেটিংস থেকেই কোন সদস্য গ্রুপ ইনফো বদল করতে পারবেন কী না তা ঠিক করে দিতে পারবেন। মে মাসে প্রথম এই ফিচার লঞ্চ হয়েছিল। এই ফিচারের মাধ্যমে কোন সদস্য group info বদল করতে পারবেন তা ঠিক করে দিতে পারবেন অ্যাডমিন।

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2021. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com