কালার ডিসপ্লে আর হার্ট রেট সেন্সর সহ লঞ্চ হল Mi Band 4

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
কালার ডিসপ্লে আর হার্ট রেট সেন্সর সহ লঞ্চ হল Mi Band 4

Mi Band 4 এ রয়েছে একটি 0.95 ইঞ্চি AMOLED ডিসপ্লে

হাইলাইট
  • Mi Band 4 এ 20 দিন ব্যাক আপ পাওয়া যাবে
  • থাকছে একটি কালার ডিসপ্লে
  • আর থাকছে 24 ঘন্টা হার্ট রেট সেন্সর

মঙ্গলবার ভারতে লঞ্চ হল Mi Band 4। একই সাথে ভারতে চারটি নতুন স্মার্ট টিভি আর একটি স্মার্ট ওয়াটার পিউরিফায়ার লঞ্চ করেছে Xiaomi। Mi Band 4 এর প্রধান আকর্ষণ কালার AMOLED ডিসপ্লে। এই প্রথম Mi Band সিরিজের ফিটনেস ব্যান্ডে কালার ডিসপ্লে থাকতে চলেছে। 2.5D কার্ভড ডিসপ্লের সাথেই Xiaomi -র নতুন ফিটনেস ব্যান্ডে থাকছে ছয় অ্যাক্সিস অ্যাস্কিলেরোমিটার। সাথে থাকছে 24 ঘন্টা হার্ট রেট সেন্সর আর স্লিপ ট্র্যাকার।

ভারতে চারটি নতুন Mi TV লঞ্চ করল Xiaomi, দাম ও ফিচারগুলি দেখে নিন

Mi Band 4 এর দাম

ভারতে Mi Band 4 এর দাম 2,299 টাকা।  19 সেপ্টেম্বর Amazon, Mi.com আর Mi Home থেকে বিক্রি শুরু হবে এই ফিটনেস ট্র্যাকার। পাঁচটি রঙের স্ট্যাপের সাথে Mi Band 4 পাওয়া যাবে। Mi Band 3 এর স্ট্র্যাপ এ Mi Band 4 ব্যবহার করা যাবে।

RO+UV স্মার্ট ওয়াটার পিউরিফায়ার নিয়ে এল Xiaomi: দাম ও ফিচারগুলি দেখে নিন

Mi Band 4 স্পেসিফিকেশন

Mi Band 4 এ রয়েছে একটি 0.95 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রেসোলিউশন 120x240 পিক্সেলস। ডিসপ্লের উপরে থাকছে একটি 2.5D কার্ভড গ্লাস।  নতুন ডিসপ্লেতে থাকছে টাচ সাপোর্ট। এছাড়াও মাইক্রোফোনের সাহায্যে Mi Band 4 এ ভয়েস কমান্ড কাজ করবে।

সাথেই Xiaomi -র নতুন ফিটনেস ব্যান্ডে থাকছে ছয় অ্যাক্সিস অ্যাস্কিলেরোমিটার। এর ফলে সাইকেল চালানো, দৌড়ানো, হাঁটা ও সাঁতার ট্র্যাক করবে পারবে Mi Band 4। সাঁতার কাটার সময় ফ্রি স্টাইল, ব্রেস্ট স্ট্রোক, ব্যাক স্ট্রোক, বাটারফ্লাই ও মিক্সড স্টাইল আলাদা করে চিনতে পারবে এই ব্যান্ড।

Mi Band 4 এ রয়েছে একটি মাইক্রোফোন। এর সাহায্যে নতুন ফিটনেস ব্যান্ডে ভয়েস কমান্ড কাজ করবে। Mi Band 4 এ থাকছে 77 টি ওয়াচ ফেস। Xiaomi জানিয়েছে একবার চার্জে 20 দিন চলবে Mi Band 4।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com