নতুন অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলিং হেডফোন নিয়ে এল Sony

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
নতুন অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলিং হেডফোন নিয়ে এল Sony

Sony WH-H910N -এর দাম 21,990 টাকা

হাইলাইট
  • এই হেডফোনে 35 ঘণ্টা গান শোনা যাবে
  • অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশন থাকছে
  • দুটি 25 মিমি ডাইনামিক ড্রাইভার ব্যবহার করেছে Sony

Sony হেডফোনের নাম শুনলেই বেশিরভাগ মানুষের মনে সবার প্রথমে Sony WH-1000XM3 নাম আসে। এটাই কোম্পানির ফ্ল্যাগশিপ হেডফোন। সম্প্রতি বিভিন্ন আকর্ষণীয় ফিচার সহ তুলনামূলক কম দামেও ওয়্যারলেস হেডফোন নিয়ে আসছে জাপানের কোম্পানিটি। এর মধ্যেই অন্যতম Sony WH-H910N। শুক্রবার ভারতে এই ওয়্যারলেস হেডফোন বিক্রি শুরু হয়েছে।

Sony WH-H910N -এর দাম 21,990 টাকা। ভারতে শুধুমাত্র Flipkart থেকে এই ওয়্যারলেস হেডফোন কেনা যাবে। বিশ্বব্যাপী পাঁচটা রঙে এই হেডফোন বিক্রি হলেও ভারতে শুধুমাত্র কালো রঙে পাওয়া যাবে Sony WH-H910N। ওভার দ্যা ইয়ার ডিজাইনের এই হেডফোনে থাকছে Bluetooth V5.0 কানেক্টিভিটি। অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশন ছাড়াও এই হেডফোনে SBC, AAC ও LDAC কোডেক সাপোর্ট থাকছে।

এসে গেল নতুন Sony Walkman; টাচস্ক্রিন ছাড়াও থাকছে এই ফিচারগুলি

সম্পূর্ণ চার্জে এই হেডফোনে 35 ঘণ্টা গান শোনা যাবে। মাত্র 10 মিনিট চার্জে 2.5 ঘণ্টা চলবে এই হেডফোন। মিউজিক প্লে-ব্যাক, ফোন কল, ভয়েস অ্যাসেস্ট্যান্ট ব্যবহারের জন্য বিশেষ টাচ কন্ট্রোল থাকছে। নতুন ওয়্যারলেস হেডফোনে দুটি 25 মিমি ডাইনামিক ড্রাইভার ব্যবহার করেছে Sony। এই হেডফোনে 5 - 40,000 Hz  তরঙ্গদৈর্ঘ্যের আওয়াজ শোনা যাবে।

2017 সালে WH-1000XM2 এর সঙ্গে লঞ্চ হয়েছিল Sony WH-H900N। সেই হেডফোনের উত্তরসূরি নতুন Sony WH-H910N। শীঘ্রই কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ হেডফোন WH-1000XM4 লঞ্চের কথা থাকলেও তুলনামূলক কম দামে নতুন এই হেডফোন ভারতের গ্রাহকদের নজর কাড়বে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

Advertisement

© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.
Listen to the latest songs, only on JioSaavn.com